সিরাজগঞ্জের সলঙ্গায় গাঁজা এবং ফেন্সিডিলসহ আটক ০৪; ট্রাক জব্দ

প্রেস বিজ্ঞপ্তি-র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

১। এর ধারাবাহিকতায় ২৪/০৫/২০২২ ইং তারিখ রাত ০০:৩০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল  সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ০৯নং হাটিকুমরুল ইউনিয়নের ০৫নং ওয়ার্ডের অন্তর্গত গোলকপুর গ্রামের জনৈকা রমিছা খাতুনের বাসায় এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৮.৮৫০(আঠারো কেজি আটশত পঞ্চাশ) গ্রাম গাঁজাসহ ০১ জন র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত  ০১ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ মোঃ আশাদুল শেখ(২৫), পিতা-মৃত- আব্দুল জলিল শেখ, সাং- হাটিকুমরুল, থানা- সলঙ্গা, জেলা-সিরাজগঞ্জ, বর্তমান ঠিকানা সাং- গোলকপুর, থানা- সলঙ্গা, জেলা- সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর সারণী ১৯(গ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

২। ২৪/০৫/২০২২ তারিখ রাত ০১.৫০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন রামারচর গ্রামস্থ বনপাড়া টু ঢাকাগামী মহাসড়ক পার্শ্বে নেছারিয়া হোটেল এন্ড রেষ্টুরেন্ট এর সামানে পাকা রাস্তার উপরএক মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৯৬ (দুইশত ছিয়ানব্বই) বোতল ফেন্সিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত নগদ- ৯,৫০০/-(নয় হাজার পাঁচশত) টাকা , ৩ টি মোবাইল এবং ১ টি ট্রাক জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ  ১। মোঃ জসীম আলী(২৭), পিতা-মোঃ জাহাঙ্গীর আলম, ২। মোঃ শাহ জামাল (৪০), পিতা-মৃত কামাল উদ্দিন উভয় সাং- ফারাকপুর (চেয়ারম্যান মোড়),  ৩। মোঃ মোস্তাকিন(১৯), পিতা-মৃত সেকেন্দার আলী, সাং-বারদাগ(বাহিরচর) সর্ব  থানা- ভেড়ামারা, জেলা-কুষ্টিয়া।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের  ৩৬(১) এর সারণীর ১৩(গ) ও ৩৬(১) ১৪(গ) ধারার মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

সর্বশেষ সংবাদ