প্রবীন রাজনীতিবিদ বীরমুক্তিযোদ্ধা মাহফুজুল হক দুলুর মৃত্যুতে-বাসদ এর শোক প্রকাশ

প্রবীন রাজনীতিবিদ বীরমুক্তি যোদ্ধা মাহফুজুল হক দুলু আজ সকাল: ১১:০০টায় চেলোপাড়া (নাটাইপাড়া) নিজ বাসভবনে মৃত্যুবরণ করেণ। তার সংগ্রামী স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা ও  শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি প্রদান করেণ বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ বগুড়া জেলা আহŸায়ক কমরেড অ্যাড. সাইফুল ইসলাম পল্টু ও সদস্যসচিব সাইফুজ্জামান টুটুল, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট বগুড়া জেলা সভাপতি সাইফুজ্জামান ও সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ, সমাজতান্ত্রিক মহিলা ফোরাম জেলা সভাপতি দিলরুবা নূরী ও সাধারণ সম্পাদক তহমিনা আক্তার অ্যানি, চারণ সংস্কৃতি কেন্দ্র বগুড়া জেলা সংগঠক রাধা রানী বর্মন, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বগুড়া জেলা সভাপতি ধনঞ্জয় বর্মন ও সাধারণ সম্পাদক নিয়তি সরকার প্রমূখ নেতৃবৃন্দ।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, প্রবীন রাজনীতিবিদ বীরমুক্তিযোদ্ধা মাহফুজুল হক দুলু  কিশোর বয়সে ছাত্র জীবনেই রজনীতিতে যুক্ত হন এবং মওলানা ভাসানীর সহচর হিসাবে দীর্ঘ সময় কাটিয়েছেন।  তিনি নীতি আদর্শের পথে অবিচল থেকেছেন জীবনের শেষদিন পর্যন্ত এবং বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনে সামনে থেকেই নেতৃত্ব দিয়েছেন। সর্বপরি মহান মুক্তিযোদ্ধে অংশগ্রহনের মাধ্যমে তিনি বাংলাদেশের স্মৃতির সাথে জড়িয়ে থাকবেন এদেশের মানুষের মাঝে।
নেতৃবৃন্দ আরও বলেন, দেশ ফ্যাসিবাদি দু:শাসনের কবলে নিমর্জ্জিত হয়ে  চরম কান্তিকাল অতিক্রম করছে। ঠিক সেই সময় প্রবীন এই রাজনীতিবিদ বীরমুক্তি যোদ্ধা মাহফুজুল হক দুলুর মৃত্যুতে  আমরা একজন  ন্যায় নীতিবান পরিক্ষিত রাজপথের সৈনিককে কে হারালাম।  তার প্রয়ানে বগুড়া তথা বাংলাদেশের রাজপথে যে শূণ্যতা তৈরি হলো  তা বহুদিন পূরণ হবার নয়। সেই সাথে নেতৃবৃন্দ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

সর্বশেষ সংবাদ