সাংবাদিক তোফায়েল আহমদ-এর জন্মদিনে বিভিন্ন মহলের শুভেচ্ছা

সিলেট প্রতিনিধিঃ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির যুগ্ন-মহাসচিব ও হযরত শাহজালাল রহঃ প্রেসক্লাব সিলেটের প্রতিষ্ঠাতা সদস্য সচিব তোফায়েল আহমদের শুভ জন্ম দিন আজ।
১৯৮৬ সালের আজকের এই দিনে তিনি সিলেটের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। জন্মদিন উপলক্ষে অসংখ্য শুভাকাঙ্খী তাকে শুভেচ্ছা জানিয়েছেন।
জন্মদিনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির সভাপতি খন্দকার আছিফুর রহমান, মহাসচিব সুমন সরদার, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক হাফিজুল ইসলাম লস্কর, সহ সাংগঠনিক সম্পাদক শামিম খান, সহ-সম্পাদক ইমন দাশ এবং শাহজালাল রহঃ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ সহ সহকর্মীবৃন্দ ও বিভিন্ন রাজনৈতিক সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা কর্মচারীবৃন্দ এবং সুধী সমাজ, আত্মীয় স্বজন, ভাই বন্ধু শুভাকাঙ্ক্ষী অনেকেই শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক হাফিজুল ইসলাম লস্কর বলেন, সাংবাদিক তোফায়েল আহমেদ সাংবাদিকতার কর্ম-দক্ষতার কারণে সিলেটের সর্ব মহলে সুনাম অর্জন করেছেন। তিনি আমাদের সাংবাদিকতা জগতের একজন সাহসী কর্মী ,তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে আগামীর দিনগুলো সত্যের সাথে পথ চলা যেনো আরো দৃঢ় ও উজ্জল হয় এই প্রত্যাশাই করি।
সাংবাদিক তোফায়েল আহমদ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, যারা ইতিমধ্যে অনেকেই আমাকে ভালোবেসে আমার জন্মদিনে ফেইসবুক, মেসেঞ্জার ও মোবাইলে এবং সরাসরি জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এবং শুভ কামনা প্রত্যাশা করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার অন্তরের অন্ত:স্থল থেকে অফুরন্ত ভালোবাসা ও আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। কিছু মেসেজ সত্যিই অনেক আবেগের-ভালোলাগার ছিলো। আমি ও আমার পরিবারের জন্য সকলে দোয়া করবেন, আমিও সকলের সুস্থতা ও মঙ্গল কামনা করছি

সর্বশেষ সংবাদ