পদ্মা সেতু নির্মাণ নিয়ে বিএনপি ষড়যন্ত্র করেছিল-শাজাহান খান এমপি

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান এমপি বলেছেন, পদ্মা সেতু পার হওয়ার আগে খালেদা জিয়া এবং মির্জা ফখরুল ইসলামকে হাতজোড় করে ক্ষমা চাইতে হবে। নইলে দেশের মানুষ ছাড়বেনা। পদ্মাসেতু নির্মাণ নিয়ে বিএনপি ষড়যন্ত্র করেছিলো। কিন্তু সফল হয়নি। তিনি আরো বলেন, মানুষের এমন কোনো মৌলিক চাহিদা নেই যা শেখ হাসিনা পুরন করেন নাই। অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা, স্বাস্থ্য মানুষের ৫টি মৌলিক চাহিদাই শুধু পুরন করেননি, গৃহহীনদের ঘরও নির্মাণ করে দিচ্ছেন।
শুক্রবার (১৭ জুন) বিকালে গাইবান্ধার সাঘাটা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।
ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া বলেছিলেন আওয়ামী লীগ জোরাতালি দিয়েও পদ্মা সেতু নির্মাণ করতে পারবেনা। কিন্তু শেখ হাসিনা তা নির্মাণ করে প্রমাণ করে দিয়েছেন। এখন আবার পদ্মাসেতু উদ্বোধন নিয়ে বিএনপি ষড়যন্ত্র করছে। ষড়যন্ত্র করে নির্মাণেও বাধাগ্রস্ত করেতে পারেনি, উদ্বোধনেও কিছুই করতে পারবে না।
সাঘাটা উপজেলা পরিষদ চত্বরে সম্মেলনের উদ্বোধন করেন গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সহসভাপতি ফরহাদ আব্দুল্যাহ হারুন বাবলু। উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়ারেছ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধনী পর্বে আরও বক্তব্য রাখেন, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখোয়াত হোসেন শফিক, হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাড. সফুরা বেগম রুমি, জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম অ্যাড.সামশীল আরেফিন টিটু।
এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্বোধনী পর্ব শেষে নতুন কমিটি গঠণের প্রক্রিয়া চলছিল।

সর্বশেষ সংবাদ