পারিবারিক নির্যাতন প্রতিরোধ জোট বগুড়া জেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত

উই ক্যান বাংলাদেশ আমরাই পারি “পারিবারিক নির্যাতন প্রতিরোধ জোট” এর জেলা জোট বগুড়ার উদ্যোগে সাধারণ সভা গতকাল শনিবার বিকেলে বগুড়া শহরের সাতমাথায় কর্ণেল তাহের মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
সাধারণ সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সংগঠনের আহবায়ক নাসিদ নিগার খন্দকার (কেকা) উপদেষ্টা সাজাহান সাকিদার, যুগ্ম আহবায়ক নূর মোহাম্মদ, সদস্য এ্যাড. আঃ লতিফ পশারী (ববি), এ্যাড. হারুন অর রশিদ রেহান।

উক্ত সভায় উই ক্যান বাংলাদেশ আমরাই পারি পারিবারিক নির্যাতন প্রতিরোধ জোট এনং জেলা জোট বগুড়া এর সমন্বয়ের মাধ্যমে নারীর প্রতি চলমান সহিংসতা বন্ধ এবং সে বিষয়ে ভবিষ্যৎ করণীয় নিয়ে আলোচনা করা হয়।
উল্লেখ্য যে উই ক্যান বাংলাদেশ আমরাই পারি পারিবারিক নির্যাতন প্রতিরোধ জোট ২০১৩ সাল থেকে নারী নির্যাতনের সামাজিক গ্রহণযোগ্যতা হ্রাস করার মধ্য দিয়ে পরিবার , সমাজ ও রাষ্ট্রে জেন্ডার সমতা নিশ্চিত করা এবং বাংলাদেশকে নারীর জন্য অধিকতর নিরাপদ স্থান পরিণত করার লক্ষ নিয়ে কাজ করে আসছে। সাংগঠনিকভাবে আমরাই পারি একটি জোট পরিচালিত কার্যক্রম। এনজিও নাগরিক সমাজ আইনজীবি লেখক শিক্ষক সাংবাদিকসহ বিভিন্ন প্রগতিশীল ও নারীর প্রতি সংবেদনশীল ব্যক্তি ও সংগঠনরাই জাতীয়জোট ও জেলাজোট গঠন করছে। খবর বিজ্ঞপ্তির

সর্বশেষ সংবাদ