ভর্তিচ্ছু শিক্ষার্থীদের পাশে বিডিইউ ছাত্রলীগের হেল্প ডেস্ক

২০২১-২২ শিক্ষাবর্ষে GST গুচ্ছ ভুক্ত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশ (বিডিইউ) এর স্নাতক (সম্মান) শ্রেণিতে প্রথম বর্ষে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের তথ্য সহায়তায় ‘জয় বাংলা হেল্প ডেস্ক’ চালু করেছে বাংলাদেশ ছাত্রলীগ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি শাখা।
হেল্প ডেস্কের সেবার মধ্যে উল্লেখযোগ্য হলো ভর্তি সংক্রান্ত যে কোনো তথ্য সরবরাহ, ভর্তি কার্যক্রমে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে সর্বাত্মক সহোযোগিতা করা, দূর-দূরান্ত থেকে আগত শিক্ষার্থী-অভিভাবকদের আবাসন সুবিধা প্রদান, বিশ্রামের ব্যবস্থা, সুপেয় খাবার পানির ব্যবস্থা সহ শিক্ষার্থীদের যে কোনো
সাহায্য-সহোযোগিতা প্রদান।
এ সময় হেল্প ডেস্কে থাকা বিডিইউ ছাত্রলীগের অন্যতম সংগঠক মোঃ তৌফিক হাসান তুষার বলেন, বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনায় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের যাতে কোনো ধরনের সমস্যায় না পড়তে হয় সে জন্য সহযোগিতা করতে হেল্প ডেস্ক বসিয়েছেন তারা। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে শিক্ষার্থীদের সার্বিক কল্যাণে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তারা। বিডিইউ ছাত্রলীগের সংগঠক মোঃ তৌফিক হাসান তুষার, সংগঠক মোঃ মেহেদী হাসান শিশির, রানা, সুমন, সাদিদ সহ বিডিইউ ছাত্রলীগের নেতা কর্মীরা এসময় উপস্থিত ছিলেন। এদিকে অনেক শিক্ষার্থী ও অভিভাবক ছাত্রলীগের সহযোগিতা পেয়ে খুশি হয়েছেন ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সর্বশেষ সংবাদ