স্বাধীনতার শত্রুদের কোন অবস্থাতেই ক্ষমতায় আসতে দেয়া হবে না: মিজানুর রহমান মিজু

প্রেস বিজ্ঞপ্তি-দেশের স্বাধীনতার শত্রুদের রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে না দিতে দেশবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন জাতীয় স্বাধীনতা পার্টির চেয়ারম্যান জননেতা মিজানুর রহমান মিজু।

৪ ডিসেম্বর ২০২২ (রোববার) বিকালে ঝিনাইদহ শহরের অগ্নিবীণা সড়কের আফসার প্লাজায় পার্টির ঝিনাইদহ কার্যালয়ে জাতীয় স্বাধীনতা পার্টি ঝিনাইদহ জেলা শাখার উদ্যোগে “মহান বিজয় দিবসের তাৎপর্য শীর্ষক আলোচনা সভায়” প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মিজানুর রহমান মিজু বলেন, “বঙ্গবন্ধুর সৃষ্টি না হলে আমরা এত অল্প সময়ে স্বাধীনতা অর্জন করতে পারতাম না। হৃদয়ে তখনই রক্তক্ষরণ ঘটে যখন দেখি বিজয়ের মাসে বাংলাদেশের স্বাধীনতার বিপক্ষে শক্তি অপরাজনীতি করে। যারা দেশের উন্নতি, শান্তি, শৃঙ্খলা, সাম্প্রদায়িক সম্প্রীতি নিয়ে অপরাজনীতি করে তাদের চিহ্নিত করা এখন সময়ের দাবি।”

জাতীয় স্বাধীনতা পার্টির চেয়ারম্যান বলেন, “ বিজয় অর্জনের চেয়ে বিজয়ের আদর্শ অক্ষুন্ন রাখা বেশি কঠিন। বঙ্গবন্ধু ও বাংলাদেশ একই সূত্রে গাঁথা। অসাম্প্রদায়িক—স্বাধীন—সার্বভৌম বাংলাদেশ অক্ষুন্ন রাখতে বঙ্গবন্ধুর আদর্শের বিকল্প নাই। স্বাধীনতার ৫১ তম বছরে এসে আজকে যারা মুক্তিযুদ্ধের আদর্শ নিয়ে আপত্তি তোলে তারা বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতি হুমকি।

তিনি আগামী দিনে একটি স্বনির্ভর উন্নত গণতান্ত্রিক বাংলাদেশ বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর আদর্শে সবাইকে ঐক্যবদ্ধ হতে আহ্বান জানান।

জাতীয় স্বাধীনতা পার্টি ঝিনাইদহ জেলা শাখার সিনিয়র সহ—সভাপতি মোমিনুর রহমান খুশির সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খন্দকার নাজিম রেজার পরিচালনায় সভায় প্রধান আলোচক ছিলেন গান্না ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোস্তফা শাহিদ, বিশেষ অতিথি গান্না ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন তোফা মিয়া, মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্রীয় কমিটির বিভাগীয় প্রধান বীর মুক্তিযোদ্ধা আরিফ হোসেন, আজমত আলী, মোঃ সিরাজুল ইসলাম প্রমুখ।

সর্বশেষ সংবাদ