শিবগঞ্জে পাওনা টাকা নিয়ে সংঘর্ষ ব্যবসায়ী সহ আহত-২

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি-বগুড়ার শিবগঞ্জে পাওনা টাকা নিয়ে প্রতিপক্ষের মারপিটে ব্যবসায়ী সহ আহত ২, থানায় অভিযোগ। ঘটনাটি ঘটেছে গত সোমবার রাতে উপজেলার হরিপুর বাসস্ট্যান্ড এলাকায়।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার আলাদীপুর আকন্দ পাড়া গ্রামের নুরুল আকন্দ ও একই গ্রামের মৃত: সাহেব আলী আকন্দর ছেলে শাহাদত আকন্দ এক সঙ্গে ইট ব্যবসা করে আসছিলো। উভয়ের মধ্যে ব্যবসায়িক লেনদেন নিয়ে বাক বিতন্ডতা সৃষ্টি হয়। এর জের ধরে গত ১২ ডিসেম্বর রাতে প্রতিপক্ষ শাহাদত, মিজানুর, মমিনুল সহ বেশ কয়েক জনি মিলে ওই ব্যবসায়ীকে হরিপুর বাসস্ট্যান্ডে হামলা করে। এসময় প্রতিপক্ষের মারপিটে ওই ব্যবসায়ী সহ ২ জন আহত হয়। আহতরা হলেন ব্যবসায়ী নুরুল আকন্দ ও শিপন। আহতরা বর্তমানে বগুড়া শজিমেকে চিকিৎসাধীন রয়েছে। বর্তমানে শিপনের শারীরিক অবস্থা আশংকাজনক।
এব্যাপারে ব্যবসায়ী নুরুল ইসলাম বলেন, আমি প্রতিপক্ষের নিকট থেকে ২০২১ সালে ১০ হাজার ইট বিক্রয় বাবদ ৮০ হাজার টাকা পাই। এই টাকা চাওয়ায় প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে আমাদেরকে মারপিট করে আহত করেছে।

এ বিষয়ে প্রতিপক্ষ শাহাদত আকন্দ এর সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মঞ্জুরুল আলম বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ সংবাদ