বগুড়া-৬ সদর আসনে নির্বাচিত হলে পরিকল্পিত ও সৃজনশীল নগরায়ন গঠন করবো

বুধবার বেলা ১২টায় বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বগুড়া-৬ সদর আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী (কুড়াল) প্রতীক সরকার বাদল।
লিখিত বক্তব্যে তিনি উল্লেখ করেন, বাছাইপর্বে আমার প্রার্থীতা বাতিল হলে পরবর্তীতে হাইকোর্ট কর্তৃক প্রার্থীতা বৈধতা আসে। অন্যান্য প্রার্থীরা ২ সপ্তাহ যাবত তাদের প্রচার প্রচারণা চালালেও আমার প্রচার প্রচারণায় অনেক বিলম্ব হয়েছে। ফলশ্রুতিতে প্রতিটি সম্মানিত ভোটারের দ্বারে দ্বারে যাওয়া সম্ভবপর হয়ে উঠছে না। এ জন্য সবার নিকট ক্ষমা চেয়ে নিচ্ছি। আপনারা জানেন আমি শাজাহানপুর উপজেলা বাস্তবায়নে অগ্রনায়ক ছিলাম। পরবর্তীতে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে বিপুল ভোটে নির্বাচিত হয়ে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে ছিলাম। এ ছাড়া বাম্মা বগুড়া জেলা শাখার সভাপতির দায়িত্ব বিগত সময়ে দায়িত্ব পালন করেছি এবং বর্তমানে প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছি। আমি বগুড়া বিআরটিসি মার্কেটের প্রতিষ্ঠাতা। যেখানে হাজার হাজার লোকের কর্মসংস্থান হয়েছে। আমি নির্বাচিত হলে বগুড়ার গণমানুষের আকাঙ্খা পূরণে বিমান বন্দর, বিশ্ববিদ্যালয়, অর্থনৈতিক জোন, যানজট নিরশনে ফ্লাইওভার, করতোয়া নদীর দুই পাশে বনানী থেকে মাটিডালি পর্যন্ত বিকল্প রাস্তার ব্যবস্থা এবং করতোয়া নদী রক্ষায়, নদী দূষণরোধকল্পে পরিবেশ সম্মতভাবে নদী পুনঃখননে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করিব।

আমাকে নির্বাচিত করা হলে মাদক ও সন্ত্রাস নির্মূল, যুব সমাজে কর্মসংস্থান সৃষ্টি, বায়ু দূষণ, শব্দ দুষণ, খেলার মাঠ সহ পরিকল্পিত ও সৃজনশীল নগরায়নের ব্যবস্থা গ্রহণে উদ্যোগ গ্রহণ করব। এছাড়াও সকল সম্প্রদায়ের মানুষকে শান্তিপ্রিয়ভাবে বসবাস করার ক্ষেত্রে যা যা করা প্রয়োজন তা নিশ্চিত করব। এগ্রোমেশিনারী যন্ত্রপাতি যেটি বগুড়ায় যন্ত্র কৌশল নামে পরিচিত তার বাজার দেশ ও দেশের বাইরে সম্প্রসারণে এসোসিয়েশনের সভাপতি/সাধারণ সম্পাদক হিসেবে ব্যাপক ভূমিকা পালন ও আর্থসামাজিক উন্নয়নেও অনন্য উদাহরণ সৃষ্টি করেছি। যা আপনারা অবগত আছেন।

আমি অসাম্প্রদায়িক চেতনাকে ধারণ করে মানুষের সেবা করার জন্য সবর্দা সচেষ্ট থাকব। উন্নয়নে বাংলাদেশ উন্নয়নে বগুড়া। এটিই হবে আমার নির্বাচনি অঙ্গিকার।

আমার সংবাদ সম্মেলনে নির্বাচনী ইসতেহারটি প্রচার করে সাধারণ জনগণের মাঝে জানান দেয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করছি।

সর্বশেষ সংবাদ