বগুড়ায় সমকাল সুহৃদ সমাবেশের কমিটি গঠন

বগুড়া প্রতিনিধিঃ সমকালের পাঠক সংগঠন সুহৃদ সমাবেশ বগুড়া জেলা কমিটি গঠন করা হয়েছে। সোমবার বিকেলে শহরের শেরপুর রোডের রোচাস্ হোটেলের হলরুমে আয়োজিত সমাবেশে নবগঠিত এই কমিটি ঘোষণা করা হয়।
সভায় সর্বসম্মতিক্রমে বগুড়ার বিশিষ্ট ব্যবসায়ী আবু মোত্তালেব মানিককে সভাপতি ও সিরাজ উদ্দিন কে সাধারন সম্পাদক ঘোষণা করা হয়। এছাড়াও এই কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে সাজিয়া আফরনি সোমা, সহ-সভাপতি হিসেবে যথাক্রমে জেলা মোবাইল ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক শেখর রায়, সমাজসেবক মশিউর রহমান জুয়েল, মামুনুর রশিদ ও ফজলুল হক,
যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে সোহানুর রহমান, আরিফুল ইসলাম, নাফিউল নাহিদ ও আসলাম হোসাইন, সাংগঠনিক সম্পাদক হিসেবে সাংবাদিক সঞ্জু রায়, কোষাধ্যক্ষ পদে সাব্বির রহমান এবং কমিটিতে বিশিষ্ট ব্যবসায়ী মাহবুব হাসান চমক ও তাহসিনা আক্তারসহ ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়। এই মেয়াদে সুহৃদ সমাবেশ বগুড়ার কমিটিতে উপদেষ্টা হিসেবে মনোনিত করা হয় সরকারি আজিজুল হক কলেজে বাংলা বিভাগের বিভাগীয় প্রধান ড. তোহিদুর রহমান, প্রানী বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ইকবাল হোসেন, ফিন্যান্স বিভাগের সহকারী অধ্যাপক মোখলেছুর রহমান মুকুল, সরকারি মজিবুর রহমান মহিলা কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ডঃ ত্বাইফ মামুন মজিদ, সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোস্তফা কামাল, প্রানীবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মোস্তাফিজার রহমান,সমকাল উত্তরাঞ্চলীয় প্রতিনিধি লিমন বাসার, বগুড়া ব্যুরোর ষ্টাফ রিপোর্টার এস এম কাওসার কে। পরবর্তীতে কমিটির অন্যান্য সদস্যদের নাম প্রকাশ করা হবে বলে অনুষ্ঠানে জানান আয়োজকরা।
অনুষ্ঠানে সমকালের উত্তরাঞ্চলীয় প্রতিনিধি লিমন বাসার বলেন, সুহৃদ পরিবার নিজেদের সামাজিক ও মানবিক কার্যক্রমের মাধ্যমে সুদীর্ঘ সময় ধরে ইতিবাচক নানা সাফল্য অর্জন করেছে। সাফল্যের এই অগ্রযাত্রা সমকাল পরিবারকে সদা গর্বিত করে। তিনি নবগঠিত কমিটির সকলকে শুভেচ্ছা জানিয়ে ইতিবাচক ধারায় সুহৃদের সকল কার্যক্রম অব্যাহত রাখার আহ্বান জানান।

সর্বশেষ সংবাদ