বগুড়ায় মালগ্রামে মোমিন নামে এক যুবকের লাশ উদ্ধার

আকাশ বগুড়াঃ বগুড়া শহরের মালগ্রাম জেলাদারপাড়া এলাকার পরিত্যাক্তস্থান থেকে মোমিনুল ইসলাম মোমিন (৩২) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মোমিন মালগ্রাম উত্তর পাড়ার আজাহার আলী সরদারের ছেলে। বৃহস্পতিবার বিকাল ৬ টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে শজিমেক হাসাপাতালের মর্গে পাঠিয়ে দেয়। এদিকে মোমিনের পরিবারের পক্ষ থেকে দাবী করা হয়েছে তাকে কেউ হত্যা করে ওইস্থানে ফেলে রেখেছে।
মোমিনের পরিবার ও এলাকাবাসীদের থেকে জানাযায়, মোমিন আগে একটি সোয়েটার কারখানায় কাজ করত। গত বেশ কিছুদিন আগে সে চাকুরী ছেড়ে বাড়িতে চলে আসে। এখানে সঙ্গদোষে সে মাদকাসক্ত হয়েপড়ে। মাদকের টাকা যোগাতে সে মানুষের বাড়ীতে চুরিসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িয়ে যায় । বেশ কিছু দিন ধরে মাককের একটি মামলায় কারারুদ্ধ থাকার পড় গত সপ্তাহের বুধবার সে কারাগার থেকে জামিনে বেরিয়ে আসে। এরপর সে বাসাতেই ছিল। গত শনিবার সে হঠাৎ করেই নিখোঁজ হয়ে যায়। এরপর পরিবারের পক্ষথেকে বিভিন্ন জায়গায় খোঁজ খবর নেয়া হয়। কিন্তু কোথাও তার কোন সন্ধান পাওয়া যায়না।
মোমিনের বড়ভাই আব্দুল মতিন জানান, বৃহস্পতিবার জঙ্গলে লাশ পড়ে থাকার খবর শুনে সেখানে গিয়ে পরনের লুঙ্গি ও গেঞ্জিদেখে চিনতে পারি এটাই মোমিন। কারণ মোনিরে লাশে যে লুঙ্গিটা দেখা যাচ্ছে সেটা আমারই লুঙ্গি। নিখোঁজ হবার আগে সে আমার লুঙ্গি পড়েই বের হয়ে যায়।
এদিকে খবর শোনার পর সদর থানার ওসি এমদাদ হোসেন, ওসি তদন্ত আছলাম আলী সহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।
বগুড়া সদর থানার ওসি (তদন্ত) আছলাম আলী জানান, মোমিন একজন মাদকাসক্ত। সে এলাকায় চুরি করতো। তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

সর্বশেষ সংবাদ