খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা,ভিপি সাইফুল ও রুবেলের মুক্তির দাবীতে নুনগোলায় বিক্ষোভ

বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী ও বগুড়া জেলা বিএনপি’র সভাপতি ভিপি সাইফুল ইসলাম ও সদর থানা বিএনপি’র সভাপতি মাফতুন আহমেদ খান রুবেলের মুক্তির দাবীতে নুনগোলা ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। শুক্রবার বিকেল ৪ টায় ঘোড়াধাপ বন্দরে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চান। নুনগোলা ইউনিয়ন বিএনপি’র সহ-সভাপতি আলহাজ্ব খাজের আলীর সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্য রাখেন সদর থানা বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডঃ মাহবুবুল আলম শাহীন, সদর উপজেলা মহিলা দলের সভাপতি নাজমা আকতার।
ইউনিয়ন বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক শাজাহান আলীর সঞ্চালনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আঃ মান্নান পান্না, শাহিনুর রহমান রানু, বকুল, জাহেদুর, শাহিন, বিপুল, আতিকুর, হাবিবর, আব্দুর রশিদ, মোয়াজ্জেম, আজিম, শাহিন, আবুল, আসাদালী সাকিদার, ঠান্ডু, আঃ জলিল, পলাশ, বজলু, আঃ হামিদ, তৈয়ব আলী, আঃ বারী, তুহিন, আমজাদ হোসেন, মুকুল, নান্টু, জহুরুল, আকরাম প্রমুখ।
আয়োজিত সমাবেশে বক্তারা বলেন, মিথ্যা মামলা দিয়ে বেগম খালেদা জিয়াকে কেউ দাবিয়ে রাখতে পারবেনা। বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সারা দেশের অসংখ্য বিএনপি ও অংগসংগঠনের হাজার হাজার নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দেয়া হয়েছে। মামলার বোঝা মাথায় নিয়ে নেতা-কর্মীরা কাজ করছেন। নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে জনগণের দাবি আদায়ে সব সময় প্রস্তুত থাকতে হবে। বক্তারা বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী প্রত্যাহার ও বগুড়া জেলা বিএনপি’র সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সদর থানা বিএনপি’র সভাপতি মাফতুন আহমেদ খান রুবেলসহ গ্রেফতার হওয়া নেতা-কর্মীদের মুক্তির দাবী জানান।

 

সর্বশেষ সংবাদ