বগুড়ার আদালত চত্বর থেকে পালিয়ে যাওয়া সেই কুখ্যাত চোর ইমরান ডিবির হাতে গ্রেফতার

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া জেলার চীফ জুডিশিয়াল আদালত চত্বর থেকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে কৌশলে হ্যান্ডকাফ খুলে পালানো আসামী ইমরান ওরফে চঞ্চলকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। আজ সোমবার (২২মে) বগুড়া সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়নের নওদাপাড়া এলাকার একটি জঙ্গলের মধ্য পরিত্যাক্ত বাড়ি থেকে কুখ্যাত এই চোর ইমরানকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) স্নিগ্ধ আখতার।
গ্রেফতার হওয়া আসামীর নাম ইমরান ওরফে চঞ্চল। সে বগুড়া সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বারপুর লাইলীপাড়া এলাকার জাহাঙ্গীর আলম ওরফে আফজাল এর পুত্র বলে জানা গেছে। সে এলাকায় দীর্ঘদিন ধরে এই চুরি পেশায় জড়িত। তার বিরুদ্ধে একাধিক চুরি ও ডাকাতি মামলা রয়েছে। ডিবি পুলিশ জানায়, গত শনিবার বগুড়া জেলার গাবতলী থানার চকবোচাই নামক স্থানে ২টি চোরাই মোটরসাইকেল সহ আটক করে গাবতলী পুলিশ। পরে তার বিরুদ্ধে গাবতলী থানায় নিয়মিত চুরির মামলা দায়ের করা হয়।
গতকাল রবিবার দুপুর আড়াইটার দিকে গাবতলী থানা পুলিশ চোর ইমরান সহ ৫ জন আসামীকে নিয়ে আদালত চত্বরে পৌঁছানোর পর গাড়ী থেকে আসামীদের নামানোর সময় ইমরান সুকৌশলে তার হাতকড়া খুলে গাড়ি থেকে লাফ দিয়ে পালিয়ে যায়। পরে তাকে গ্রেফতারে পুলিশের একাধিক টিম মাঠে নামে। বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী এর সার্বিক দিক নির্দেশনায় গোয়েন্দা শাখা (ডিবি) এর অফিসার ইনচার্জ (ওসি) সাইহান ওলিউল্লাহ এর নেতৃত্বে  বিশেষ অভিযান পরিচালনাকালে এই পলাতক আসামীকে গ্রেফতার করা হয়। অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) স্নিগ্ধ আখতার জানান, “আদালত চত্বর থেকে পালিয়ে যাওয়া পলাতক সেই আসামীকে আজ সোমবার সকালেই গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হবে”।

সর্বশেষ সংবাদ