রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ জেলা শিক্ষা অফিসার নাসির উদ্দিন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী-জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এ রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ জেলা শিক্ষা অফিসার হিসেবে বিজয়ী হয়েছেন নাসির উদ্দিন। তিনি রাজশাহী জেলা শিক্ষা অফিসার হিসেবে কর্মরত।
মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের নির্দেশনায় বিভিন্ন ক্যাটাগরিতে যাচাই-বাছাই করে বিজয়ী ঘোষনা করেন আঞ্চলিক কমিটি।
গত ২৮মে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এর আঞ্চলিক কমিটির সদস্য সচিব এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা রাজশাহী অঞ্চলের পরিচালক প্রফেসর মোঃ আব্দুল খালেক সরকার স্বাক্ষরিত তালিকা প্রকাশ করা হয়।
ওই তালিকায় শ্রেষ্ঠ জেলা শিক্ষা অফিসার হিসেবে রাজশাহীর শিক্ষা অফিসার নাসির উদ্দিন এর নাম থাকায় সন্তোষ প্রকাশ করেছেন জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও অন্যান্য শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।
জানা যায়, জেলা শিক্ষা অফিসার হিসেবে যোগদানের পর থেকেই নাসির উদ্দিন শিক্ষা অধিদপ্তরের নির্দেশনায় তার অধীনস্থ সকল প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগ রাখেন। শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেন। তার কার্যালয়কে শিক্ষা বান্ধব এবং আরো গতিশীল করে তোলেন। তার এ সাফল্যে রাজশাহীর শিক্ষা পরিবার অভিনন্দন জ্ঞাপন করেন।
গোদাগাড়ী উপজেলার মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হায়দার আলী জানান, আমাদের সুযোগ্য জেলা শিক্ষা অফিসার নাসির উদ্দিন এর এমন সাফল্যে আমরা গর্বিত ও আনন্দিত।

সর্বশেষ সংবাদ