সিসিক নির্বাচনে বিজয়ী আনোয়ারুজ্জামান; ফলাফল প্রত্যাখ্যান করেছেন বাবুল

সিলেট প্রতিনিধিঃ  সিসিক নির্বাচনে বিপুল ব্যবধানে জয়লাভ করেছেন আওয়ামীগ মনোনিত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী। বেসরকারিভাবে ১৯০টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে আনোয়ারুজ্জামান চৌধুরী নৌকা প্রতীকে  পেয়েছেন ১ লাখ ১৮ হাজার ৬১৪ ভোট। আর তাঁর নিকতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুল লাঙ্গল প্রতীকে পেয়েছেন ৫০ হাজার ৩২১ ভোট। ৬৮ হাজার ২৯৩ ভোটের ব্যবধানে জয়লাভ করেছেন আনোয়ারুজ্জামান চৌধুরী।
সিলেট সিটি করপোরেশনের নির্বাচনের ভোটগ্রহণ শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। বুধবার (২১ জুন) সকাল ৮টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়া সিলেটে চলে ভোটগ্রহণ। ভোটগ্রহণের সময় বিকাল ৪টা পর্যন্ত থাকলেও কয়েকটি কেন্দ্রের ভেতরে ভোটারদের লাইন থাকায় ৪টার পরে আরও কিছুক্ষণ কেন্দ্রে ভোট গ্রহণ করা হয়।
তবে সিসিক নির্বাচনের এ ফলাফল প্রত্যাখ্যান করেছেন নজরুল ইসলাম বাবুল ও জাতীয় পার্টি। প্রত্যাখ্যানের বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুস শহীদ লস্কর বশির।
তিনি বুধবার (২১ জুন) রাত ৮টার দিকে বলেন- নজরুল ইসলাম বাবুল হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। তা না হলে এখন তিনি সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যানের ঘোষণা দিতেন। তবে আমরা শীঘ্রই এ বিষয়ে আইনি পদক্ষেপ নেবো, যেসব জায়গায় অভিযোগ দাখিল করতে হয় সেসব জায়গায় করবো।

সর্বশেষ সংবাদ