গোবিন্দগঞ্জে বোরকার ভেতর ২ কেজি গাঁজাসহ নারী গ্রেফতার

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বেলী বেগম (৪০) নামের এক মাদক কারবারীর পরিহিত বোরকার ভেতর থেকে ২ কেজি গাঁজা উদ্ধারসহ গ্রেফতার করেছে থানা পুলিশ।
সোমবার (১০ জুলাই) সকালে গোবিন্দগঞ্জ উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ কোল্ড ষ্টোরের সামনে একটি যাত্রীবাহী বাস তল্লাশিকালে ওই নারীর কাছ থেকে গাঁজা উদ্ধার করা হয়। বেলী বেগম বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার বুড়িগঞ্জ (গামরা) গ্রামের মৃত আব্দুল জোব্বার আকন্দের মেয়ে।
থানা সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ কোল্ড ষ্টোরের সামনে যাত্রীবাহি বাসে তল্লাশি অভিযান পরিচালনা করা হয়। এসময় ভুরুঙ্গামারী থেকে ছেড়ে আসা বেলা-অবেলা নামের পরিবহন তল্লাশিকালে বাসের সিটে বসা যাত্রী বেলী বেগমের শরীর নারী পুলিশ দ্বারা তল্লাশি করা হয়। এতে বেলীর পরিহিত বোরকার ভেতর বডিতে বিশেষ কায়দায় প্লাষ্টিকের রশি দ্বারা বাঁধানো ৩টি সাদা পলিথিনের পোটলায় ২ কেজি গাঁজা উদ্ধারসহ বেলী বেগমকে গ্রেফতার করা হয়।
গোবিন্দগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) সঞ্জয় কুমার সাহা এ বিষয়ে বলেন, গ্রেফতার হওয়া বেলীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এদিন বিকেলে আসামি বেলি বেগমকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

সর্বশেষ সংবাদ