রংপুরে নারী ও কন্যা শিশুর প্রতি সহিংসতা বাল্য বিবাহের রিপোটিং এবং আইনি ব্যবস্থা বিষয়ক সংলাপ

স্টাফ রিপোর্টার-রংপুরে নারী ও কন্যা শিশুর প্রতি সহিংসতা বাল্য বিবাহের রিপোটিং এবং আইনি ব্যবস্থা বিষয়ক সংলাপ অনুষ্ঠিত হয়েছে। ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের আয়োজনে এবং রংপুর সিটি কর্পোরেশনের সহযোগিতায় গতকাল সোমবার দুপুরে রংপুর সিটি কর্পোরেশনের সভা কক্ষে অনুষ্ঠিত সংলাপে প্রধান অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা। বিশেষ অতিথি ছিলেন রংপুর মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক সোলোয়ারা বেগম।
ব্র্যাকের জেলা প্রতিনিধি মোঃ জাহিদুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্টিত সংলাপে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রংপুর সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল গফ্ফার, ব্র্যাক জেন্ডার জাস্টিস ডাইকারসিটি প্রোগ্রামের রিজিওনাল ম্যানেজার ইশরাত জাহান ইশিতা, ব্র্যাকের প্যানেল লইয়ার এ্যাড. মাসুদ গহুহর, ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের অন্যান্য কর্মকর্তা, রংপুর সিটি কর্পোরেশনের নারী ও শিশু স্টান্ডিং কমিটির সদস্যবৃন্দ।
সংলাপে কমিউনিটিতে নারী ও শিশুর প্রতি সহিংসতার ঘটনার রিপোট পেশ করণ, বাল্যবিবাহ রোধকল্পে সচেতনতা সৃষ্টি এবং সংশ্লিষ্ট ব্যাক্তি গণ যেন আইনি ব্যবস্থা নিতে পারে সেজন্য উদ্বুদ্ধ করাই হচ্ছে এই প্রোগ্রামের উদ্দেশ্য।

সর্বশেষ সংবাদ