পছন্দের গ্যালাক্সি এফ১৩ ও গ্যালাক্সি এ৭৩ স্মার্টফোনে আকর্ষণীয় ছাড় নিয়ে এলো স্যামসাং

[ঢাকা, ২২ জুলাই, ২০২৩] গ্যালাক্সি আনপ্যাকড ২০২৩ -এর আনন্দকে বাড়িয়ে তুলতে স্যামসাং বাংলাদেশ এর জনপ্রিয় দু’টি স্মার্টফোন – গ্যালাক্সি এফ১৩ ও গ্যালাক্সি এ৭৩ -এ দুর্দান্ত ছাড় নিয়ে এসেছে। ক্রেতারা এখন ২৮,৯৯৯ টাকার বদলে ২৫,৯৯৯ টাকা দিয়ে গ্যালাক্সি এফ১৩ এবং ৭৭,৪৯৯ টাকার পরিবর্তে ৬৪,৯৯৯ টাকা গ্যালাক্সি এ৭৩ কিনতে পারবেন। পরবর্তী কোনো ঘোষণার আগ পর্যন্ত এ ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন ক্রেতারা।      

দুর্দান্ত এ ছাড় নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব এমএক্স বিজনেস মো. মূয়ীদুর রহমান বলেন, “গ্যালাক্সি আনপ্যাকড ২০২৩ আয়োজন নিয়ে আমরা বেশ রোমাঞ্চিত। আমরা জানি, আমাদের ফ্যানরা এ আয়োজনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। এজন্য, তাদের আনন্দ বাড়িয়ে তুলতে, আমরা আমাদের ফ্যানদের পছন্দের দু’টি ডিভাইস – গ্যালাক্সি এফ১৩ ও গ্যালাক্সি এ৭৩ ডিভাইসে ছাড় সুবিধা নিয়ে আসতে পেরে আনন্দিত। আমাদের প্রত্যাশা, এ উদ্যোগকে আমাদের ফ্যানরা ইতিবাচকভাবে গ্রহণ করবেন। এবং আমরা ধারাবাহিকভাবে আমাদের ফ্যানদের জীবনযাত্রার মানোন্নয়নে ভূমিকা রাখতে পারবো।”

স্যামসাং গ্যালাক্সি এফ১৩ -এ রয়েছে ৬০ হার্টজের ৬.৬ ইঞ্চির ফুল এইচডিপ্লাস ডিসপ্লে, ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ও ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং। স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে এক্সিনোজ ৮৫০ সাথে মালি-জি৫২ গ্রাফিকস প্রসেসর। ফোনটিতে রয়েছে পিডিএএফ সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্সের ট্রিপল রিয়ার ক্যামেরা, এলইডি ফ্ল্যাশের সাথে ৫ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপথ লেন্স। সাবলীল ক্যামেরা ইউআই এবং এটা ব্যবহারেও স্বাচ্ছন্দ্যদায়ক। এবং ফিচার হিসেবে ব্যবহার করা হয়েছে প্যানোরামা, পোর্ট্রেট, প্রো ও ফুড মোড।

অন্যদিকে, গ্যালাক্সি এ৭৩ -এ রয়েছে ১০৮ মেগাপিক্সেল লেন্স। মূল ক্যামেরা ছাড়াও, ডিভাইসটিতে রয়েছে ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং দু’টি ৫ মেগাপিক্সেলের ডেপথ ও ম্যাক্রো সেন্সর। স্মার্টফোনটিতে আরও রয়েছে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। গ্যালাক্সি এ৭৩ -তে রয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি, ২৫ ওয়াটের চার্জিং সাপোর্ট এবং ৬.৭ ইঞ্চির ফুল এইচডিপ্লাস অ্যামোলেডপ্লাস ইনফিনিটি-ও ডিসপ্লে সাথে ১২০ হার্টজের রিফ্রেশ রেট। দুর্দান্ত এ ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে খাতের মধ্যে নেতৃস্থানীয় সফটওয়্যার সাপোর্ট।

সর্বশেষ সংবাদ