লতিফুন্নেছা ইন্টারন্যাশনাল স্কুলে জাতীয় শোক দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

প্রেস রিলিজ-লতিফুন্নেছা ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ, রংপুরে জাতীয় শোক দিবস ও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮তম শাহাদত বার্ষিকী উপলক্ষে স্কুলের শিক্ষার্থীদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকাল ৩টায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা শেষে শিক্ষার্থী ও অভিভাবকদের নিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। এ সময় অত্র স্কুলের শিক্ষার্থীসহ বিভিন্ন স্কুলের প্রায় ১৫০ জন শিক্ষার্থী চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে। লতিফুন্নেছা ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো: কামরুল ইসলাম জানান, মোট পাঁচটি গ্রুপে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
আজকের এ প্রতিযোগিতার মাধ্যমে ছোট ছোট শিশু শিক্ষার্থীরা বঙ্গবন্ধু এবং স্বাধীনতা বিষয়ে কিছুটা হলেও মনে রাখবে। চিত্রাঙ্কন ও
আলোচনা সভা শেষে এই প্রতিযোগিতার বিচারকদের রায়ের ভিত্তিতে পাঁচটি গ্রুপের প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থান অধিকারীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয় এবং অংশগ্রহণকারীদের মাঝে সান্তনা পুরস্কার প্রদান করা হয়।
আলোচনা সভা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে জনাব হায়দার আলী এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা: হাসমত আলী, হারাগাছ থানার বকসা বৃদ্ধাশ্রমের প্রতিষ্ঠাতা জনাব রেজাউল করিম রেজা, নিউ মাস্টারপাড়া জামে মসজিদের সভাপতি জনাব আবু তালেব, পীরগাছা সরকারী কলেজের প্রভাষক জনাব ফারুখ হোসেন, হারাগাছ সামাজিক উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক জনাব মনজুদার রহমান, আলোর সন্ধানে সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি ফাতেমা বেগম, গঙ্গাচড়া দু:স্থ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক চাঁদ মিয়া, ব্যাংকার অহিদুল ইসলাম, ব্যাংকার তৌহিদ উল ইসলাম তুহিন প্রমুখ।
সভায় বক্তাগণ বলেন, বাংলাদেশের স্বাধীনতা ও বঙ্গবন্ধু একই সুতোয় গাঁথা। তাঁর নেতৃত্বেই আমাদের এই দেশ স্বাধীন হয়েছে।

সর্বশেষ সংবাদ