রাজশাহী রেঞ্জে জুলাই/২০২৩ মাসে শ্রেষ্ঠ জেলা জেলা পুলিশ সিরাজগঞ্জ

বিশেষ প্রতিনিধি: রাজশাহী রেঞ্জের জুলাই/২৩ মাসে ৮ টি জেলার মধ্যে সিরাজগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ আরিফুর রহমান মন্ডল, বিপিএম(বার), পিপিএম(বার) মহোদয়ের সার্বিক দিক-নির্দেশনা ও তত্বাবধানে অত্র জেলার সন্ত্রাস ও অপরাধ দমন, মাদক ও অস্ত্র উদ্ধার, তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার, চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, ট্রাফিক ব্যবস্থাপনা, আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মামলা নিস্পত্তি, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কে সেবা প্রদানে বিপুল ব্যবধানে শ্রেষ্ঠ জেলা নির্বাচিত হয়েছে জেলা পুলিশ, সিরাজগঞ্জ।

আজ ১৭ আগস্ট ২০২৩ বৃহষ্পতিবার সকালে রেঞ্জ ডিআইজির কার্যালয়, রাজশাহীর পদ্মা কনফারেন্স রুমে জুলাই-২০২৩ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন রাজশাহী রেঞ্জের সম্মানিত ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) জনাব মোঃ আনিসুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার) মহোদয়।

জনবান্ধব পুলিশী ব্যবস্থা প্রবর্তনপূর্বক অপরাধ নির্মূলের মাধ্যমে নিরাপদ সিরাজগঞ্জ বিনির্মাণে জেলা পুলিশ, সিরাজগঞ্জ’র গর্বিত সদস্যগণ অঙ্গীকারাবদ্ধ ও দৃঢ়প্রতিজ্ঞ।

পুলিশ সুপার সিরাজগঞ্জ হিসেবে দায়িত্বভার গ্রহণের পর জেলা পুলিশ সিরাজগঞ্জ রাজশাহী রেঞ্জে ১১ মাসে ০৬ বার শ্রেষ্ঠ জেলা হিসেবে নির্বাচিত হয়েছে।

সর্বশেষ সংবাদ