বীর মুক্তিযোদ্ধা এড. আব্দুর রশীদের মৃত্যুতে মিজানুর রহমান মিজুর শোক

শোক বার্তা-ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের অন্যতম নীতি নির্ধারক সাবেক ঝিনাইদহ জেলা কৃষকলীগের সভাপতি, আওয়ামী লীগের সাবেক জেলা সহ—সভাপতি, ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, ঝিনাইদহ সদর উপজেলার চেয়ারম্যান, ঝিনাইদহের অন্যতম শ্রদ্ধেয় রাজনৈতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুর রশীদ ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসারত অবস্থায় আজ ৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার ভোরে মৃত্যু বরন করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় স্বাধীনতা পার্টির চেয়ারম্যান জননেতা মিজানুর রহমান মিজু।

আজ ৭ সেপ্টেম্বর ২০২৩  সংবাদ মাধ্যমে পাঠানো এক শোক বার্তায় জাতীয় স্বাধীনতা পার্টির চেয়ারম্যান জননেতা মিজানুর রহমান মিজু বলেন, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুর রশীদের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। জাতীয় স্বাধীনতা পার্টির পক্ষ থেকে তাঁর আত্মার মাগফিরাত ও জান্নাত কামনা করছি।

তিনি আরো বলেন, মৃত্যুকালে বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুর রশীদ স্ত্রী, পুত্র—কন্যা, আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব সহ আওয়ামী লীগের অগনিত নেতাকর্মী ও সমর্থকদের রেখে গেছেন। তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও গভীর শোক প্রকাশ করছি। মহান আল্লাহ তাঁর পরিবারের সকলকে এই শোক সইবার মত শক্তি দান করুন। আমীন।

সর্বশেষ সংবাদ