পুলিশ সুপারের প্রেস ব্রিফিং গাইবান্ধায় পিস্তল ও গুলিসহ ৩ ডাকাত গ্রেফতার

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা পৌর শহরের সুন্দরজাহান মোড় এলাকায় বাস ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত সদস্যকে ডিবি পুলিশ গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, ২ রাউন্ড তাজা গুলি, একজোড়া হ্যান্ডকাফ, ২টি মোটরসাইকেল ও ৩টি বাটন মোবাইল ফোন জব্দ করা হয়। শনিবার দুপুরে গাইবান্ধা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে পুলিশ সুপার এ তথ্য জানান। গ্রেফতারকৃতরা হলো বগুড়ার সারিয়াকান্দি উপজেলা ইলিয়াস উদ্দিন ওরফে ইংলিশ মেম্বর (৫৪), শাহীন আলম (৩২) ও সাখাওয়াত হোসেন ওরফে ডাবলু (৪২)।
প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার কামাল হোসেন বলেন, বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরজাহান মোড়ে এক অভিযান পরিচলনা করা হয়। বাস ডাকাতির প্রস্তুতিকালে উল্লেখিত সরঞ্জামসহ তিন ডাকাতকে গ্রেফতার করা হয়। এসময় তাদের তাদের দলে থাকা ওই চক্রের আরও ৪-৫ জন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। গ্রেফতারকৃতদের দেয়া তথ্য মোতাবেক পলাতকদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। তাদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করা হয়। এছাড়া এই আসামিদের বিরুদ্ধে আরও একাধিক মামলা আদালতে বিচারাধীন রয়েছে।
প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান, ইব্রাহিম হোসেন, ধ্রুব জ্যোতিময় গোব, ডিবি ওসি মোখলেছুর রহমান, পুলিশ পরিদর্শক বদরুজ্জামান প্রমুখ।

সর্বশেষ সংবাদ