শেখ হাসিনার জন্মদিন পালন করে বাংলাদেশ জাতীয় করন বঞ্চিত বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ

মোঃ হাফিজুর রহমান,টুংগীপাড়া উপজেলা প্রতিনিধি-গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পমালা অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করে টুঙ্গীপাড়া উপজেলা আওয়ামী লীগ ও বাংলাদেশ জাতীয় করন বঞ্চিত বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।
পরে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয় বক্তব্যে বাংলাদেশ জাতীয়করণ বঞ্চিত বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি শেখ মতিয়ার রহমান মাননীয় প্রধানমন্ত্রীর কাছে দাবি করে বলেন, জাতীয়করণ বঞ্চিত সকল বেসরকারি প্রাথমিক বিদ্যালয়কে সরকারি করনের জন্য বিশেষ অনুরোধ করেন।
এসময় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয় কেক কেটে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন পালন করে ও সুরা ফাতেহা পাঠ করে মাননীয় প্রধানমন্ত্রী দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করেন।
এ সময় উপস্থিত ছিলেন টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আবুল বাশার খানের, সাধারণ সম্পাদক মোঃ বাবুল শেখ, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস, বাংলাদেশ জাতীয়করণ বঞ্চিত বেসরকারি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ লিটন খান সাংগঠনিক সম্পাদক মোঃ আবু সাঈদ, তরিকুল ইসলাম সহ শিক্ষক সমিতির অন্যান্য নেতৃবৃন্দ।

সর্বশেষ সংবাদ