গোদাগাড়ীতে জেএসসি পরীক্ষার প্রথম দিন সুষ্ঠ ভাবে সম্পূর্ণ

শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ আজ ১ লা নভেম্বর বুধবার থেকে সারা দেশে জেএসসি,জেডিসি,ও এস এস সি  ভকেশনাল শাখার নবম শ্রেনী সমাপনী  পরীক্ষা শুরু হয়েছে, রাজশাহীর গোদাগাড়ীতে  ৬ হাজার ৮৯ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করেছে।  জেসসি পরীক্ষার্থী ৪ হাজার ৯৫৫ জন, জেডিসি (মাদ্রাসা) পরীক্ষার্থী ৮৭৪ জন এবং ভকেশনাল শাখার ২৬০ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে। তার মধ্যে অনুপস্থিত ছিল ১৮৯জন পরীক্ষার্থী।  প্রথম পরীক্ষায় প্রশ্ন সহজ হওয়ায় পরীক্ষার্থীরা সুষ্ঠ ভাবে পরীক্ষা দিয়েছে।

গোদাগাড়ী মডেল উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে মোট পরীক্ষার্থী ২৪১০ উপস্থিতি ছিল ২৩৩৭ অনুপস্থিত ৭৩, আল ইসলাহ ইসলামী একাডেমী ও আ.ফ.জি. পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ভোকেশনালে মোট উপস্থিতি ২৬০, উপস্থিতি ২৪৯ মোট অনুপস্থিত ১১। প্রেমতলী সুকবাসিয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মোট পরীক্ষার্থী ১৩৪৫ উপস্থিত ছিল ১৩১৬, অনুপস্থিত ২৯। কাকনহাট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মোট পরীার্থী ১১৩৫, উপস্থিত ছিল ১৩১৬, অনুপস্থিত ২৯জন, শাহসুলতান (রহ) কামিল মাদরাসা(জে.ডি.সি) কেন্দ্রে মোট পরিক্ষার্থী ৮৭৪  পরীক্ষার্থী উপস্থিত ছিল ৮৩৯ অনুপস্থিত ৩৫, কাকনহাট ফাজিল মাদরাসা কেন্দ্রে মোট পরীক্ষার্থী ২৬৬, উপস্থিতি ২৫৪, অনুপস্থিত ১২জন।

উপজেলা নির্বাহী অফিসার জাহিদ নেওয়াজ বলেন প্রতিটি কেন্দ্রে সুষ্ঠ ভাবে পরীক্ষা সম্পূর্ণ হয়েছে কোথায় কোন অাপত্তিকর বা বিশৃংখলা ঘটেনি।

সর্বশেষ সংবাদ