সিংড়ার ছেলে সার্জেন্ট শামীমের আইজিপি পদক লাভ

সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ২০১৭ সালে ভাল ও সাহসিকতাপূর্ণ কাজের জন্য পুলিশ হেডকোয়ার্টাস কতৃক প্রদত্ত আইজিপি পদক ২০১৮ লাভ করেছে ডিএমপির ট্রাফিক দক্ষিণ বিভাগে দায়িত্বরত সার্জেন্ট নাটোরের সিংড়ার এস এম শিহাব মামুন শামীম।
পুলিশ সপ্তাহ ২০১৮ এর তৃতীয় দিন দুপুরে রাজারবাগ পুলিশ লাইন মাঠে তাকে পদক প্রদান করেন,পুলিশ মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক।
শিহাব মামুন শামিম নাটোর জেলার সিংড়া উপজেলার ছাতারদিঘী ইউনিয়নের কালীগঞ্জ গ্রামের শাহজাহান আলীর ছেলে। তিনি সার্জন্ট ব্যাচ ২০১১ তে যোগদান করেন। দীর্ঘ ৭বছর চাকুরি জীবনে তিনি ইতিপূর্বে ইউনিটে বিভিন্ন সময় ভাল কাজের জন্য ৩-৪ বার আর্থিক পুরষ্কার পেয়েছেন।
এর আগে ভারত, শ্রীলংকা, যুক্তরাজ্য গমনসহ টিমের সাফল্যে কাজ করেছেন। চাকুরীর পাশাপাশি তিনি বাংলাদেশ ক্যারম দলের সহকারী টীম ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি বিশ্ব ক্যারামে ৩য় ও সার্ক ক্যারামে বাংলাদেশ রানার আপ হয়েছিলেন। দেশের জন্য নিরলস ভাবে কাজ করে আরও সামনে এগিয়ে যেতে চান। তাই তিনি সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।
শিহাব মামুন শামিম আইজিপি পদক লাভ করায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি,তার সহধর্মিনী আরিফা জেসমিন কনিকা,একান্ত ব্যক্তিগত সহকারী রুহুল আমিন সহ আরো অনেকে তাকে অভিনন্দন জানিয়েছে।

সর্বশেষ সংবাদ