পর্নস্টার খুঁজতে শুরু ট্যালেন্ট হান্ট রিয়েলিটি শো ‘SEX FACTOR’

গান,নাচ, অভিনয়, ক্যুইজ, কমেডি নিয়ে ট্যালেন্ট হান্ট রিয়েলিটি Show’র কথা তো অনেক শুনেছেন, দেখেছেন। কিন্তু এবার শুরু হচ্ছে পর্ন সিনেমায় অভিনয়ের জন্য  অভিনেতা-অভিনেত্রীদের জন্য ট্যালেন্ট হান্ট রিয়েলিটি শো। যে শোয়ে বিচারকদের সামনে ক্যামেরায় পর্ন সিনেমার বিভিন্ন আঙ্গিকে পারফর্ম করতে হবে। মোট আটজন পুরুষ ও আটজন মহিলা ‘সেক্স ফ্যাক্টর’নামের এই রিয়েলিটি শো-তে অংশ নিচ্ছেন।

এই শোতে অংশ নেবেন বলে ওয়াল স্ট্রিটের লোভনীয় ইন্টার্রশিপ ছেড়ে এসেছেন পেইজি জেনিনংস  (Paige Jennings)। যিনি নিজে বলেছেন পর্ন তারকা হতে চান বলে তিনি ওয়াল স্ট্রিটের কাজ ছাড়ছেন। শোয়ে অংশ নেওয়া ১৬ জন প্রতিযোগীর এর আগে পর্ন ছবিতে কাজ করার কোনও অভিজ্ঞতা নেই। অডিশনের সময়ই ক্যামেরার সামনে তাঁরা প্রথমবার সেক্স করেন বলেও জানানো হয়েছে। এই শোয়ের বিজয়ী প্রতিযোগী পাবেন ১০ লক্ষ ডলার পুরস্কার মূল্য ও তিনটি পর্ন সিনেমায় কাজ করার সুযোগ।

বিচারকদের মধ্যে সবাই-ই পর্ন সিনেমার তারকা। বিচারকদের মধ্যে আছেন কেইরান লি-নামের এক পর্ন তারকার, যাঁর পুরুষাঙ্গের দশ লক্ষ ডলারের বিমা করা আছে। এই রিয়েলিটি শোয়ে সঞ্চালিকা হওয়ার কথা ছিল ডিউক ইউনির্ভাসিটির পর্নস্টার বেলে নক্সের, কিন্তু পরে ঠিক হয় এই শোয়ে সঞ্চালিকা হবেন বিখ্যাত পর্নস্টার আসা আকিরা।

সর্বশেষ সংবাদ