গোদাগাড়ীতে মাদক ও জঙ্গী বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীতে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  ১৯ শে এপ্রিল বৃহস্পতিবার বেলা সাড়ে ১০ টায়  রাজাবাড়ীহাট উচ্চ বিদ্যালয় মাঠে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

রাজশাহী জেলা পুলিশের আয়োজনে ও রাজাবাড়ীহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামরুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী সচেতনতামুলক বক্তব্য দেন রাজশাহী জেলা পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ পিপিএম। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন গোদাগাড়ী সার্কেল এএসপি মোঃ একরামুল হক, থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আলতাব হোসেন,জেলা মুক্তিযোদ্ধা ভারপ্রাপ্ত কমান্ডার সাহাদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বদিউজ্জামান,সাধারণ সম্পাদক আব্দুর রশিদ,রাজাবাড়ী ডিগ্রী কলেজের অধ্যক্ষ সেলিম রেজা,অত্র বিদ্যালয়ের সভাপতি মাফরুদ্দীন প্রমুখ। সসন্চ্ঞালনায় ছিলেন রাজশাহী জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার আবদুর রাজ্জাক।
সমাবেশে বক্তব্যরত অবস্থায় এসপি শহিদুল্লাহ সকল ছাত্র ছাত্রীদের উদ্দশ্যে বলেন,মানুষের সবচাইতে প্রিয় বস্তু বা জিনিস হলো নিজের স্বাস্থ্য তাই স্বাস্থ্য ঠিক থাকলে সকল কাজ সঠিক ভাবে করা সম্ভব । আর এই স্বাস্থ্য ঠিক রাখতে হলে মাদক থেকে দূরে থাকতে হবে। এবং  শেষে সকলকে মাদক ও জঙ্গী থেকে দূরে থাকার আহবান জানান পুলিশের এই কর্মকর্তা।

সর্বশেষ সংবাদ