শ্রীবরদীতে পুলিশ পরিচয়ে আদিবাসী নারীকে ধর্ষণ ॥ মামলা আটক-১

মো. আব্দুল বাতেন, শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি: শ্রীবরদীতে স্বামী পরিত্যাক্ত আদিবাসী নারীকে পুলিশ পরিচয়ে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলা রাণীশিমূল ইউনিয়নের খাড়ামোড়া গ্রামে। নির্যাতিত নারী বালিজুরি এলাকার খাড়ামোড়া গ্রামের বাসিন্দা। এ ঘটনার অভিযোগে এলাকাবাসী ইরফান (২৫) কে আটক করে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে গ্রেফতার করে নিয়ে আসে। সে বালিজুড়ি গ্রামের মহিজলের ছেলে। শুক্রবার রাতে নির্যাতিত আদিবাসী নারী বাদী হয়ে ইরফানসহ অজ্ঞাত একজনকে আসামী করে শ্রীবরদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, গত বুধবার দিবাগত গভির রাতে সীমান্তবর্তী রাণীশিমুল ইউনিয়নের খাড়ামোড়া গ্রামের স্বামী পরিত্যাক্তা ৩ সন্তানের জননী আদিবাসী নারী তার এক সন্তানকে নিয়ে নিজ বসত ঘরে ঘুমিয়ে ছিলেন। ওই দিন গভীর রাতে ইরফান (২৫) ও অজ্ঞাত নামা একজন পুলিশ পরিচয়ে ঘরের দরজা খুলতে বলে। এসময় দরজা খুললে তারা ঘরের ভিতরে ঢুকে ওই আদিবাসি নারীকে ওড়না দিয়ে মুখ ও হাত বেধে জোড় পূর্বক পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে ঘটনা শুনে ইরফানকে খোজাখুজি করে। শুক্রবার সকালে এলাকাবাসী ইরফানকে আটক করে থানায় খবর দেয়। শ্রীবরদী থানা পুলিশ ঘটনাস্থল থেকে ইরফানকে থানায় নিয়ে আসে।
অপরদিকে অভিযুক্ত ইরফানের স্ত্রী শাহিনা জানান, পূর্ব শত্রুতার জের ধরে আমার স্বামীকে ফাঁসানো হয়েছে।
শ্রীবরদী থানার ওসি (তদন্ত) মনিরুল ইসলাম ভূইয়া জানান, আদাবাসী নারী ধর্ষনের অভিযোগে একজনকে আটক করা হয়েছে। ধর্ষণের আলামত প্রমাণে ডাক্তারী পরীক্ষার জন্য ধর্ষীতাকে শেরপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সর্বশেষ সংবাদ