শেরপুর-৩ আসনে রেকর্ড প্রার্থী আ:লীগের মনোনয়নপত্র কিনেছেন-১৪ জন, বিএনপি-৩ জন

মো. আব্দুল বাতেন, শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি: শেরপুর- ৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনটিতে আওয়ামী লীগের মনোনয়ন কিনেছেন মোট ১৪ জন। স্বাধীনতা পরবর্তীতে এই আসনের মধ্যে কোনো রাজনেতিক দল থেকে মনোনয়নপত্র কেনার সর্বোচ্চ রেকর্ড। অপরদিকে বিএনপি থেকে এপর্যন্ত মনোনয়ন কিনেছেন ৩ জন।
শ্রীবরদী ও ঝিনাইগাতী দুটি উপজেলা নিয়ে গঠিত এ আসনটির বর্তমান সংসদ সদস্য প্রকৌশলী একেএম ফজলুল হক চাঁন। তিনি এবারও মনোনয়নপত্র কিনেছেন।
এছাড়াও মনোনয়নপত্র কিনেছেন, শ্রীবরদী উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মো. মোতাহারুল ইসলাম লিটন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবু সালেহ মো. নুরুল ইসলাম হিরু, জেলা মহিলা আ’লীগের সাধারন সম্পাদক নাছরিন বেগম ফাতেমা, ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএমএ ওয়ারেজ নাইম ও সাধারণ সম্পাদক এসএম আমিরুজ্জামান লেবু, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ইফতেখার হোসেন কাফী জুবেরী, শ্রীবরদীর খড়িয়া কাজির চর ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এডিএম শহিদুল ইসলাম, আ’লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক কৃষিবিদ ড. ফররুখ আহমেদ ফারুক, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মিজানুর রহমান রাজা, সাবেক সংসদ সদস্য প্রয়াত এমএ বারীর ছেলে মহসিনুল বারী রুমি, কেন্দ্রীয় যুবলীগ নেতা খন্দকার ফারুক আহামদ, কেন্দ্রীয় আ’লীগের কৃষি ও সমবায় বিষয়ক সেলের সদস্য কৃষিবিদ আল ফারুক ডিওন, প্রয়াত সংসদ সদস্য এডভোকেট আব্দুল হালিমের ছেলে নাজমুল মোবারক বিপ্লব।
অপরদিকে বিএনপি’র পক্ষ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সাবেক এমপি ডা. মাহমুদুল হক রুবেল, এডভোকেট এরশাদুল আলম জজ, মেজর (অবসরপ্রাপ্ত) হাসান।
শ্রীবরদী ও ঝিনাইগাতী দুটি উপজেলা নিয়ে গঠিত এ আসনে মোট ভোটার হচ্ছেন ৩ লাখ ২৫ হাজার ৩৯৪ জন। এর মধ্যে শ্রীবরদীতে রয়েছেন ২ লাখ ১৮০ জন এবং ঝিনাইগাতীতে ১ লাখ ২৫ হাজার ২১৪ জন।

সর্বশেষ সংবাদ