শ্রীবরদীতে নাশকতামূলক কর্মকান্ডের পরিকল্পনার অভিযোগে উপজেলা ভাইস চেয়ারম্যান আটক

মো. আব্দুল বাতেন, শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি: শ্রীবরদীতে নাশকতামূলক কর্মকান্ডের পরিকল্পনার অভিযোগে উপজেলা ভাইস চেয়ারম্যান ও বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে গোয়েন্দা ও শ্রীবরদী থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার মুন্সিপাড়া এলাকার বাসা থেকে আব্দুল্লাহ আল মামুনকে গ্রেপ্তার করে। এ সময় পুলিশ ১০টি ককটেল উদ্ধার করে।
পুলিশ সূত্রে জানা গেছে, বিএনপি নেতা আব্দুল্লাহ আল মামুন ও দলের কয়েক নেতা মুন্সিপাড়া এলাকার বাসায় নাশকতামূলক কর্মকান্ডের পরিকল্পনার জন্য বৈঠক করছেন-এমন গোপন সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি ও থানা পুলিশ বৃহস্পতিবার রাতে তাঁর বাসায় অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার ও ১০টি ককটেল উদ্ধার করে।
ডিবি পুলিশের ওসি নওজেস আলী মিয়া বলেন, এ ঘটনায় ডিবির এসআই নজরুল ইসলাম বাদী হয়ে গ্রেপ্তার আব্দুল্লাহ আল মামুনসহ ছয়জনকে সুনির্দিষ্টভাবে এবং অজ্ঞাতনামা আরও ১০-১২ জনের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য আইনে শ্রীবরদী থানায় মামলা করেছেন।
শ্রীবরদী থানার ওসি মোহাম্মদ রুহুল আমিন তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তার বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য আইনে মামলা দিয়ে কোর্টে প্রেরণ করা করেছে।

সর্বশেষ সংবাদ