মোবাইল কোর্ট অভিযান ৫ মাদকসেবীর কারাদন্ড

সিলেট প্রতিনিধি :: বুধবার র্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব-৯) এর সদর কোম্পানী সিলেট ক্যাম্প এর একটি আভিযানিক দল সিনিয়র এএসপি মাঈন উদ্দিন চৌধুরী নেতৃত্বে ও সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইরতিজা হাসান এর সমন্বয়ে মাদক বিরোধী বিশেষ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়।
অভিযানে সিলেট নগরীর ক্বিন ব্রিজ এলাকার ৫টি গ্রাম থেকে গাঁজাসহ ৫ জন মাদক সেবীকে আটক করা হয়। এবং আটককৃত ৫ জন মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেছে র্যাব-৯ এর ভ্রাম্যমান আদালত।
আটককৃত মাদকসেবী সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বারকুট এলাকার আব্দুল খালিকের ছেলে মো. বিল্লাল শাহ (৩০)। তাকে ১ মাসের কারাদ- দেওয়া হয়। মাদারীপুর জেলার শিবচর বন্দর খোলা এলাকার তোতা ব্যাপারীর ছেলে মো. লিটন ব্যাপারি (৩০)। তাকে ১৫ দিনের কারাদ- প্রদান করা হয়। নরসিংদী জেলার মাদবদী উপজেলার বিরামপুর এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে মো. বেল্লাল মিয়া (২৫)। তাকে ১৫ দিনের কারাদন্ড প্রদান করা হয়। কুমিল্লা জেলার লাকসাম উপজেলার হাটির পার এলাকার মৃত আলী আহমদের ছেলে সুমন খান (২৪)। তাকে ১৫ দিনের কারাদ- প্রদান করা হয়। সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানার ডুংরিয়া এলাকার মৃত মজুমদার মিয়ার ছেলে রনি মিয়া (২২)। তাকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে র্যাব-৯ এর ভ্রাম্যমান আদালত।
অতিরিক্ত পুলিশ সুপার মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান জানান, এসএমপি নগরীর ক্বিন ব্রিজ এলাকায় মঙ্গলবার রাত সাড়ে ৮টায় মাদক বিরোধী বিশেষ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে ক্বিন ব্রিজ এলাকাসংগ্রহ ৫ গ্রাম গাঁজাসহ ৫ জন মাদক সেবীকে আটক করা হয়।
র্যাব-৯ এর সদর কোম্পানী সিলেট ক্যাম্প এর একটি আভিযানিক দল সিনিয়র এএসপি মাঈন উদ্দিন চৌধুরী নেতৃত্বে ও সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইরতিজা হাসান এর সমন্বয়ে মাদক বিরোধী বিশেষ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়।
মোবাইল কোর্ট এর মাধ্যমে উদ্ধারকৃত আলামত ধ্বংস ও গ্রেফতারকৃত আসামীদেরকে সিলেট জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ