গোবিন্দগঞ্জে স্ত্রীকে পিটিয়ে হত্যা:স্বামী পলাতক

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে শনিবার মধ্যরাতে দুই সন্তানের জননী রেহেনা বেগম (২৫) কে পিটিয়ে হত্যা করেছে তার পাষান্ড স্বামী আশরাফুল ইসলাম (৩৫)। স্বামীর পরকীয়ায় বাঁধা দেওয়ায় রেহেনাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে নিহতর মা ফিরোজা বেগম এ অভিযোগ করেন।
নিহত রেহেনা বেগম বগুড়ার শিবপুর উপজেলার নামা ধাওয়াগী পোড়ালি গ্রামের মৃত সোলায়মান আলীর মেয়ে । আশরাফুল ইসলাম গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শিবপুর ইউনিয়নের খিরিবাড়ী গ্রামের আব্দুল আলীর ছেলে।
স্থানীয়রা জানান, আশরাফুল ইসলাম স্থানীয় এক মেয়ের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। এতে তার ভাগ্নি রেহেনা বেগম বাঁধা দেন। এ নিয়ে উভয়ের মধ্যে দীর্ঘ দিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল।
এ ঘটনা কেন্দ্র করে শনিবার মধ্যরাতে রেহেনাকে ব্যাপক মারধর করে আশরাফুল। এতে সে মৃত্যুর কোলে ঢলে পড়লে তাকে তড়িঘরি করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
এ অভিযোগের সত্যতা জানার জন্য একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও আশরাফুলকে পাওয়া যায়নি। তবে তার প্রতিবেশি এনামুল হক জানান, এ ঘটনার পা থেকে আশরাফুল ও তার পরিবারের লোকজন আত্মগোপনে রয়েছেন।
গোবিন্দগঞ্জ থানার তদন্তকারি কর্মকর্তা নাজমুল হক জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সকাল ১১ টার দিকে রেহেনার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা সিভিল সার্জন এর মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ সংবাদ