জনপ্রতিনিধিরা সৎ হলে দেশ মাদক মুক্ত হবে-ফেনীতে স্বরাষ্ট্রমন্ত্রী

আবদুল্লাহ রিয়েল ফেনী-অপরাধী যত প্রভাবশালী হোক কাউকে ছাড় দেয়া হবে না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।জনপ্রতিনিধিরা সৎ হলেই দেশ মাদক মুক্ত হবে। পুলিশ প্রশাসন কিংবা দলীয় নেতাকর্মী যেই হোক না কেন তাঁদের আইনের আওতায় এনে কঠিক শাস্তি দেয়া হবে। রবিবার বিকালে ফেনী পৌর চত্ত্বরে কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে রাজধানীতে দুই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে ধর্ষণের প্রসঙ্গ তুলে প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে তিনি এ মন্তব্য করেন।আসাদুজ্জামান খাঁন কামাল বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ভিশন ২০৩০ প্রসঙ্গে বলেন, আমাদের নেত্রী ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে বলে ঘোষণা করেছেন। তিনি আরো বলেন, ২০৪০ সালের মধ্যে দেশ একটি উন্নত রাষ্ট্রে পরিণত হবে।
বিএনপির সমালোচনা করে মন্ত্রী বলেন, বিএনপি নির্বাচনে না এসে ভুল করেছে তা তাঁরা বুঝতে পেরেছে। নির্বাচনে না গিয়ে আগুন সন্ত্রাসের মাধ্যমে নির্বাচনকে প্রতিহত করার চেষ্টা করেছে। কিন্তু জনগণ তাদের দাঁত ভাঙ্গা জবাব দিয়েছে।জঙ্গী সমস্যা নিয়ে মন্ত্রী বলেন, এটি সারা বিশ্বের উল্লেখযোগ্য একটি সমস্যা। জঙ্গিবাদ নির্মূলে পুলিশ প্রশাসনসহ আইন শৃঙ্খলাবাহিনী নিরলসভাবে কাজ করছে। এটি শেষ নয়। সমাজ ও দেশ থেকে জঙ্গিবাদ সমূলে উৎখাত করতে হলে দেশ বাসীকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সহযোগিতা করতে হবে।
ফেনী জেলা কৃষকলীগের সভাপতি জামালউদ্দিন চট্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লায়লী, ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত আসনের সংসদ সদস্য জাহানারা বেগম সুরমা, কৃষকলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ওমর ফারুক।সাধারণ সম্পাদক আশ্রাফুল আলম গিটারের সঞ্চালনায় সম্মেলন উদ্বোধণ করেন কৃষকলীগের কেন্দ্রীয় সভাপতি মোতাহার হোসেন মোল্লা। স্বগত বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সভাপতি আবদুর রহমান বিকম, কেন্দ্রী কৃষকলীগের সাধারণ সম্পাদক এডভোকেট খন্দকার শামসুল হক রেজা, পৌর মেয়র হাজী আলাউদ্দিন প্রমূখ।

সর্বশেষ সংবাদ