পাঁচবিবিতে বিয়ের দাবীতে ২দিন ধরে অনশন, প্রেমিকসহ পরিবার লাপাত্তা

মোঃ বাবুল হোসেন, পাঁচবিবি(জয়পুরহাট) প্রতিনিধি: ২১ সেপ্টেম্বর-২০১৯ইং জয়পুরহাটের পাঁচবিবিতে বিয়ের দাবীতে ২দিন ধরে প্রেমিকের বাড়ীর সামনে অনশন করছেন জেসমিন আক্তার নামের এক প্রেমিকা। প্রেমিকার অবস্থানে বাড়ীতে তালা লাগিয়ে পালিয়েছেন প্রেমিক শফিকুল ইসলামসহ তার পরিবার । গতকাল শুক্রবার থেকে আজ শনিবার পর্যন্ত বিয়ের দাবীতে অনড় রয়েছেন প্রেমিকা জেসমিন। ঘটনাটি ঘটেছে উপজেলার কুসুম্বা ইউনিয়নের ছালাখুর গ্রামে।
স্থানীরা বলেন, ঢাকায় একটি গার্মেন্টেসে চাকুরী করার সুবাদে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার ইয়াসিন আলীর মেয়ে জেসমিন আক্তার (১৯) এর সাথে পাঁচবিবি উপজেলার ছালাখুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে শফিকুল ইসলাম ( ২০ ) এর পরিচয় হয়। পরিচয়ের সুবাদে ফোনালাপ। অতঃপর প্রেম। প্রেমিকা জেসমিন আক্তার জানান, প্রায় এক বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে। আমাকে বিয়ের প্রলোভন দিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করে। এছাড়াও আমার কাছ থেকে বিভিন্ন সময় প্রায় ১ লক্ষ টাকা নিয়েছে। এখন আমি বিয়ে করতে বললে সে ঢাকা থেকে পালিয়ে আসে । সে বিয়ে না করলে আমার মরন ছাড়া কোন উপায় নাই।
স্থানীয় ইউপি সদস্য রানা বলেন, মেয়েটি বিয়ের দাবীতে এখন পর্যন্ত অনড় আছে। ইউপি চেয়ারম্যান মুক্তার মন্ডল জানান, ছেলেসহ পরিবারের সবাই পালিয়েছে। তাদের খোজার চেষ্টা করা হচ্ছে। পেলে বিয়ে দেওয়া হবে।
পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুনসুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে যায়। মেয়েটির নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। থানায় অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ সংবাদ