শ্রীবরদীতে কিশোরি অপহরণের অভিযোগে দাদা নাতি গ্রেফতার

মো. আব্দুল বাতেন, শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি: এক কিশোরিকে ফুসলিয়ে চাচার বাড়ি থেকে অপহরনের অভিযোগে দাদা ও নাতিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার তাদেরকে গ্রেফতার করে কোর্টে সোপর্দ করলে কোর্ট তাদেরকে জেলা কারাগারে প্রেরণ করেছে। ঘটনাটি ঘটেছে শেরপুরের শ্রীবরদী উপজেলার ভেলুয়া ইউনিয়নের চরশিমুলচড়া গ্রামে ।
জানা যায়, সোমবার সন্ধ্যায় চরশিমুলচুড়া গ্রামের শাজাহান মন্ডলের মেয়ে অষ্টম শ্রেণীর শিক্ষার্থী বাড়ির পাশে তার চাচার বাড়িতে বেড়াতে যায়। এ সময় একই গ্রামের জহুরুল হকের ছেলে সজিব মিয়া (১৮) ওই শিক্ষার্থীকে অপহরণ করে বাড়িতে নিয়ে যায়। এ ব্যাপারে ওই কিশোরির বাবা সজিবের দাদা মকছেদ আলী (৬০), সজিবের বাবা জহুরুল হক, সজিব মিয়া (১৮) সহ সজিবের মা ও চাচাকে আসামী করে থানায় অভিয়োগ করে। পরে রাতেই পুলিশ অভিযান চালিয়ে ওই বাড়ি থেকে ওই কিশোরিকে উদ্ধার করে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মঙ্গলবার এসআই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে সজিব মিয়া (১৮) ও তার দাদা মকছেদ আলীকে আটক করে।
কিশোরির বাবা শাহজাহান মন্ডল জানায়, তার মেয়ে বাড়ির পাশে একটি স্কুলে অষ্টম শ্রেণীতে লেখাপড়া করত। তার মেয়ে স্কুলে যাওয়া আসার পথে প্রায়ই সজিব ইভটিজিং করত। এ কারণে ইভটিজিংয়ের ভয়ে তাকে অন্য আরেকটি স্কুলে ভর্তি করেন। মামলার তদন্ত কর্মকর্তা শ্রীবরদী থানার এসআই আনোয়ার হোসেন বলেন, এজাহার নামীয় ৫ আসামীর মধ্যে ২জনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। মেয়েটি পুলিশ হেফাজতে রয়েছে। বুধবার আদালতে মেয়েটির ২২ ধারা জবানবন্দি রেকর্ড করা হবে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার ওসি রুহুল আমিন তালুকদার বলেন, অভিযোগ পাওয়ার পরেই ঘটনাস্থল থেকে ২জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

সর্বশেষ সংবাদ