গাইবান্ধায় জাতীয় যুব দিবস পালিত

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ ‘দক্ষ যুব গড়ছে দেশ-বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এ শ্লোগানকে সামনে রেখে গাইবান্ধায় বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, যুব ঋণের চেক ও সনদ পত্র বিতরণসহ নানা কর্মসূচীর মধ্যে দিয়ে জাতাীয় যুব দিবস পালিত হয়েছে। জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে ১ নভেম্বর (শুক্রবার) সকালে স্বাধীনতা প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি বের করা হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
জেলা শিল্পকলা একাডেমিক মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় যুব উন্নয়ন অধিদপ্তর গাইবান্ধা উপ-পরিচালক মো. তোফায়েল আহমেদ খানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা বেগম গিনি এমপি, জেলা প্রশাসক মো. আবদুল মতিন, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পদক আবু বকর সিদ্দিক, পৌর মেয়র শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পদক মৃদুল মোস্তাফি ঝন্টুসহ আরো অনেকে।

অনুষ্ঠানের প্রধান অতিথি হুইপ মাহবুব আরা বেগম গিনি বলেন, চাকুরির পিছনে না ছুটে দক্ষতা ও সক্ষমতা অর্জন করে মেধা প্রতিযোগিতার মাধ্যমে উদ্যোক্তা হতে হবে- তবেই বেকারত্ব ঘুচবে।
শেষে ২শ’ ৩টি সংগঠনকে যুব কল্যাণ তহবিলের ২৭ লাখ ৯ হাজার টাকার চেক এবং সনদপত্র প্রদান করা হয়।

সর্বশেষ সংবাদ