বগুড়ায় যুবক খুন ২জনকে গ্রেপ্তার

উত্তরবঙ্গ নিউজ ডটকম, বগুড়া বিশেষ প্রতিনিধি: বগুড়ায় দাদনের টাকা উসুল করতে জোর জবরদস্তি না করার কখা বলায় সোহাগ কর্মকার (১৮)নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে । মর্মা্তক ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে জেলার গাবতলীর পল্লীতে । এ ঘটনায় আহত হয়েছে নিহতের বড় ভাই সূমন (২০)।। পুলিশ এঘটনায় ২জনকে গ্রেপ্তার করেছে।এই ঘটনায় বগুড়া শহর এ লাশ সহ মানববন্ধন  পালন করা হয়।নিহত সোহাগ কর্মকার উপজেলার চককাতুলি হিন্দুপাড়ার অমূল্য কর্মকারের ছেলে ।

জানা গেঝে গত শুক্রবার রাতে গাবতলী এলাকার মেঘাগোছা এলাকার কুখ্যাত দাদন ব্যবসায়ী হাফিজার রহমান শুক্রবার রাতে এলাকা জনৈক মহিলার নিকট থেকে সুদের টাকা ওসুল করতে হয়হল্লা চিৎকার করে বর প্রয়োগ করতে থাকে । এসময় নিহত সোহাগ কর্মকার তাদের এ ব্যপারে বল প্রয়োগ ও চিৎকার হৈ হললা না করার কথা বলে তাদের সেখান থেকে চলে যেতে বলে । এ ঘটনায় তখনকার মত ক্ষুব্ধ হলেও ঘটনাস্থল থেকে চলে যায় হাফিজ। কিন্তুু গভীর রাতে তার সাঙ্গপাঙ্গ নিয়ে আবারো হাজির হয় এলাকায় । এসময় তারা সোহাগকে তার বাড়ী থেকে ডেকে নিয়ে আসে। এসময় কথা বলার এক পর্যায়ে সোহাগকে উপূর্যুপরি ভাবে ছুরিকাঘাত শুরু করে তারা । এতে ছোটভাইকে রক্ষায় এগিয়ে গেলে সূমনকেও আঘাত করে তারা । এসময় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে সোহাগ ঘটনাস্থলেই মারা যায় । আহত অবস্থা তার ভাই সূমনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে ঘটনার শনিবার গাবতলী থানা পুলিশ ঘটনার সাতে জরিত থাকার অপরাথে তাহের ও সমিত নামের ২যুবককে গ্রেপ্তার করে। এব্যপারে গাবতলী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ সংবাদ