পত্নীতলায় ট্রাক, ট্যাংকলরি ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

শাহীনুর রহমান,পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ ট্রাক, ট্যাংক লরি ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন রেজি নং- রাজ-২৬৫৮ পত্নীতলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল মঙ্গলবার উপজেলা সদর সজিপুর বাসস্ট্যান্ড শ্রমিক ইউনিয়নের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। ত্রি-বার্ষিক কাউন্সিলে আজাদ রহমানকে সভাপতি এবং শাহীন শেখকে সাধারন সম্পাদক নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা পদে যারা হলেন, সহ-সভাপতি পদে বিমল চন্দ্র আইচ, সূর্য সেন, আব্দুল খালেক, সহ সাধারন সম্পাদক পদে শাসসুল হক, আলী চাঁন, তৈফুর রহমান, কোষাধক্ষ পদে মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক পদে হারুন অর রশিদ দুলাল, দপ্তর সম্পাদক পদে হাবিবুর রহমান, প্রচার সম্পাদক পদে শহীদুল ইসলাম, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে সমর কুমার সরকার, সড়ক সম্পাদক পদে রাজু আহম্মেদ এজাজ, রফিকুল ইসলাম, মেহেদী হাসান ও কার্য নির্বাহী সদস্য পদে মিজানুর রহমান, রতন কুমার মহন্ত, মোতালেব হোসেন, মাসুদ রানা, ময়েজ উদ্দীন।

এসময় উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা ট্রাক, ট্যাংক লরি ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন রেজি নং-২৬৫৮ এর সভাপতি একরামুল হক, সাধারন সম্পাদক রুবেল হোসেন, নওগাঁ জেলা মটর শ্রমিক ইউনিয়ন রেজি নং ২৩৮ এর সভাপতি ওমর ফারুক, সাধারন সম্পাদক জাহাঙ্গির আলম সহ অন্যান্য নেতৃবৃন্দ সূধীজন প্রমূখ।

সর্বশেষ সংবাদ