বীরগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ রাস্তা বীরমুক্তিযোদ্ধা খালেকের নেতৃত্বে সেচ্ছাশ্রমে মেরামত

এন.আই.মিলন, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি- দিনাজপুরের বীরগঞ্জের পাল্টাপুর ইউনিয়নের বেলতলী বাজার এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্থ রাস্তা সেচ্ছাশ্রমে মেরামতের কাজ এগিয়ে চলছে।
রবিবার উপজেলার পাল্টাপুর ইউনিয়নের পিকপাড়া গ্রামের বাসিন্দা বীরমুক্তিযোদ্ধা এমএ খালেক এর নেতৃত্বে পৌর শহরের ঢেপা নদীর স্লুইজগেট থেকে বেলতলী বাজার পর্যন্ত-৫ কিলোমিটার ও বেলতলী বাজার থেকে মাদ্রসা মোড় হয়ে ভোগডমা বড় আমগাছ পর্যন্ত-৪সহ মোট ৯ কিলোমিটার পাকা ও মাটির রাস্তা সম্প্রতিকালে বন্যায় আংশিক বিধ্বস্ত হয়ে যান-বাহন ও মানুষ চলাচলের অনুপোযোগি রাস্তা সেচ্ছাশ্রমে মেরামতের কাজ এগিয়ে চলছে।
জানাযায়, ১৭ আগষ্ট স্থানীয় সুধী সমাজের সাথে বেলতলী বাজারে বৈঠক করেন এই মুক্তিযোদ্ধা খালেক জনগনকে সেচ্ছাশ্রমে রাস্তা মেরামত করার প্রস্তাব দেন।
এলাকার বৃত্তবান ও সুধী সমাজ প্রস্তাবে সারা দিয়ে উদ্যোগ গ্রহনের জন্য অনুরোধ করেন তাকে। গৃহীত বৈঠকের সিদ্ধান্ত মোতাবেক গত শুক্রবার সকাল থেকে রাজীবপুর, ছয়ঘটি, বাছারগ্রাম, পিকপাড়া, মধুবনপুর, খামার মধুবনপুর, ভোগডমা, বুড়িরহাটসহ বিভিন্ন গ্রামের শতশত মানুষ সেচ্ছাশ্রমে ৯ কিলোমিটার রাস্তার ক্ষণা-খন্দকসহ জরুরীভাবে বন্যার পানি নির্স্কাশনের জন্য পাকা রাস্তা কেটে ফেলে ক্ষতিগ্রস্থ মানুষ, সেইসব রাস্তা মেরামত করা হয়েছে।

 

সর্বশেষ সংবাদ