বীরগঞ্জে ১০কেজি গাঁজা সহ মটর সাইকেল জব্দ

এন.আই.মিলন, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি- দিনাজপুরের বীরগঞ্জে অভিযান চালিয়ে একটি মটর সাইকেলসহ ১০কেজি গাঁজা জব্দ করেছে পুলিশ। তবে এ ব্যাপারে কাউকে গ্রেফতার করতে পারেনি।
বুধবার রাত ১২টায় উপজেলার সাতোর ইউনিয়নের দলুয়া বাজারের মোস্তফা কামাল শানুর দোকানে রক্ষিত একটি বস্তা হতে গাঁজাগুলি উদ্ধার করে পুলিশ।
বীরগঞ্জ থানার এসআই মোঃ আনোয়ারুল ইসলাম জানান, বীরগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার সালাহ উদ্দিনের নেতৃত্বে বীরগঞ্জ থানার ওসি (প্রশাসন) আবু আককাস আহমেদ, ওসি (তদন্ত) মোঃ মোহছে-উল-গণিসহ একদল পুলিশ বুধবার রাত ১২টায় উপজেলার সাতোর ইউনিয়নের দলুয়া বাজারের অভিযান চালায়। এ সময় বাজারের অভিযানে মোস্তফা কামাল শানুর দোকান থেকে একটি বস্তায় রক্ষিত ১০ কেজি গাঁজা উদ্ধার করেন। অভিযান চলাকালে কালে দোকান মালিক মোস্তফা কামাল শানুর এবং গাঁজা ব্যবসায়ী মোঃ বোরহান উদ্দিন পালিয়ে যায়। পুলিশ সেখান থেকে একটি জাপানের তৈরী সিডি-৮০সিসি মটর সাইকেল (দিনাজপুর-এ-০২-১৬০০) উদ্ধার করে।
বীরগঞ্জ থানার বীরগঞ্জ থানার ওসি আবু আককাস আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মুল্য ১লক্ষ টাকা। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে বীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে। পলাতকদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 

সর্বশেষ সংবাদ