কাহালু পৌরসহ এলাকা ১৩টি মসজিদে অনুদানের ফরম পৌঁছে দিলেন মোশারফ হোসেন এম পি

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া-৪ (কাহালু-নন্দ্রীগ্রাম) এলাকার সংসদ সদস্য কেন্দ্রীয় কৃষকদলের যুগ্ম সাধারণ সম্পাদক, বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মোশারফ হোসেন। রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত স্ব,স্ব মস্জিদে গিয়ে কমিটির লোকজনের সাথে সাক্ষত করেন এবং অনুদানের ফরম প্রদান করেন।

কাহালু পৌর এলাকার উলট্র পশ্চিমপাড়া জামে মসজিদ সহ ১৩টি মসজিদে মসজিদে গিয়ে বরাদ্দকৃত টি আর প্রকল্পের আর্থিক অনুদানের ফরম মসজিদের সভাপতি ও সম্পাদক এর নিকট প্রদান করেন কেন্দ্রীয় কৃষকদলের যুগ্ম সাধারণ সম্পাদক, বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য আলহাজ্ব মো. মোশারফ হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন বিএনপিনেতা ও কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মো. আব্দুল মান্নান, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও মালঞ্চা ইউ পি চেয়ারম্যান মো. নেছার উদ্দিন, পৌর বিএনপির আহবায়ক ও পৌর কাউন্সিলর দেলোয়ার হোসেন বাদল, যুগ্ম আহবায়ক ও সাবেক পৌর কাউন্সিলর ফেরদৌস আলম, বিএনপিনেতা কাজী আব্দুর রশিদ, ফরিদুর রহমান ফরিদ, আনিছার রহমান আনিছ, তোফাজ্জল হোসেন আজাদ, ফরিদ উদ্দিন ফকির, আব্দুল হান্নান, আব্দুল মান্নান, আলহাজ্ব আব্দুল করিম, কোরবান আলী, আবু তালেব সাকি, মাকছুদুর রহমান মুঞ্জু, মোহাম্মাদ আলী ভূইয়া, সালাম সরদার, বেলাল হোসেন, আব্দুর রাজ্জাক, জাহিদুল ইসলাম, পৌর কাউন্সিলর ইউসুফ আলী, রশিদা আক্তার বাবলী, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল মোমিন, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক খোকন খান, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক শাহিনুর ইসলাম, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মিলন সরদার, উপজেলা ছাত্রদলের সভাপতি মুরাদ আহম্মেদ মধু, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, কাহালু উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক আবুল কালাম আজাদ তালুকদার, সদস্য সচিব ফাহিম আহম্মেদ সুমন, সিনিয়র যুগ্ম আহবায়ক শামীম আহম্মেদ, তানভির আহম্মেদ, পৌর স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আবু জ্বর আল গোফারী, যুগ্ম আহবায়ক নাজমুস শাহাদত নয়ন, পৌর কৃষকদলের সদস্য সচিব ছামছুল হক, যুবদলনেতা আরিফুল, মহিদুল, মেরাজ ইসলাম, ইমরান, ফরহাদ, মামুন, ছাত্রদলনেতা রাকিব ইমতিয়াজ শাওন, মুরাদ, মোস্তফা আমীর রেজওয়ান স্বাধীন, রিমন রাহাত, সোহাগ, রাজু, লিখন সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।
এছাড়াও এম পি মোশারফ হোসেন বিকেলে কাহালু সদর ইউনিয়নের বিভিন্ন মসজিদে মসজিদে গিয়ে বরাদ্দকৃত টি আর প্রকল্পের আর্থিক অনুদানের ফরম মসজিদের সভাপতি ও সম্পাদক এর নিকট প্রদান করেন

সর্বশেষ সংবাদ