পাবনা,য় ইজিবাইক চালক হত্যার রহস্য উন্মোচন,১২টি চোরাই ইজিবাইক সহ গ্রেফতার সাত

সেলিম মোর্শেদ রানা ( পাবনা )-পাবনা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম,এর দিক নির্দেশনায় গত-০৬/১২/২০২১ইং তারিখে পাবনা বিঞান ও প্রযুক্তিবিশ^বিদ্যালয়ের সামনে পুকুর হইতে অটো ইজি বাইক চালক জাহাঙ্গীর ও ২৪/১২/২০২০২১ইং তারিখে পাবনা মনোহরপুর মসজিদের সামনে পাকা রাস্তার পাশে অটো ইজি বাইক চালক রইচ উদ্দিনের হত্যা করে অটো ইজি বাইক নিয়ে পালিয়ে যায়। ০৭/১২/২০২১ইং তারিখে ও ২৪/১২/২০২১ইং তারিখে পাবনা সদর থানায় পৃথক ২টি মামলা হলে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাসুদ আলমের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল রোকনউজ্জামান সরকার ও এস আই অসিত কুমার বসাক, গোয়েন্দা শাখার একটি চৌকস টিম এস আই রাসেল কবির সহ পাবনা সদর থানার একটি টিম ঈশ^রদী থানায় অভিযান চালিয়ে হত্যাকান্ডের ও মাষ্টার মাইন্ডের মূল হোতা সুমনকে গ্রেফতার করে। তার দেওয়া তথ্যমতে পাবনা,কুষ্টিয়া,সিরাজগঞ্জ ও নাটোর জেলায় অভিযান পরিচালনা করে হত্যা কান্ডের ঘটনায় চুরি হওয়ায় ২টি ইজিবাইক সহ মোট ১২টি ইজিবাইক,চোরাই কাজে ব্যবহত ৭টি মোবাইল ও নগদ ৩৪০০০/=টাকা উদ্ধার করে।
আজ (শুক্রবার) সকাল ১০,৩০মিঃ পাবনা সদর থানার সামনে প্রেস বিফিং বিস্তারিত জানান পাবনার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম ।
গ্রেফতারকৃত আসামী (১) মোঃ সুমন সেখ (৩০) পিতা দুলাল সেখ,সাং-হেলালপুর,থানা জেলা কুষ্টিয়া (২) মোঃ বাচ্চু মিয়া (৪৫) পিতা মৃত তারো প্রাং অভিরামপুর থানা আটঘরিয়া জেলা পাবনা (৩) মোঃ বজলুর রহমান (২৪) পিতা-মৃত নিজাম উদ্দিন দেবত্তর আটঘরিয়া পাবনা (৪) মোঃ হাসান আলী(২৫) পিতা- মৃত জলিল প্রাঃ অভিরামপুর,থানা-আটঘরিয়া জেলা-পাবনা (৫) শামীম মিয়া (২৫) পিতা খোয়াজ মোল্লা সাং-বড়াইগ্রাম,নাটোর (৬) মোঃ রফিকুল ইসলাম(২৬) পিতা-মৃত আব্দুল মান্নান,চক বড়াইগ্রাম,নাটোর (৭) মোঃ রফিকুল ইসলাম (২৪) পিতা মৃত আব্দুল খোয়াজ বাজিতপুর বড়াইগ্রাম,নাটোর।
গ্রেফতারকৃত আসামিদের নিকট হতে

সর্বশেষ সংবাদ