সিরাজগঞ্জের তাড়াশে ও সদরে ১৩ গ্রাম হেরোইনসহ ০১ জন মহিলা এবং ০১ জন পুরুষ আটক

প্রেস বিজ্ঞপ্তি-র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

 

১। এর ধারাবাহিকতায় ১৬/০৭/২০২২ খ্রিঃ বিকাল ০৩.১৫  ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন ক্ষিরপোতা মৌজাস্থ যৌতুক মোড় পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ০৬(ছয়) গ্রাম হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

 

গ্রেফতারকৃত আসামীঃ মোঃ কাবিল উদ্দিন(২৫) পিতা-মোঃ আঃ হামিদ, সাং-বড়মাছ দক্ষিণা, থানা-তাড়াশ, জেলা-সিরাজগঞ্জ।

 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে।

 

২।  ১৬/০৭/২০২২ খ্রিঃ বিকাল ০৫.৩৫  ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সিরাজগঞ্জ পৌরসভাধীন রহমতগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের গেইটের সামনে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ০৭(সাত) গ্রাম হেরোইনসহ ০১ জন মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

 

গ্রেফতারকৃত আসামীঃ মোছাঃ রাজিয়া খাতুন(২৩), পিতা-মোঃ বাবু তালুকদার, সাং-কালেকান্দাপাড়া, থানা ও জেলা-সিরাজগঞ্জ।

 

গ্রেফতারকৃত মহিলা মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

 

 

এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

 

সর্বশেষ সংবাদ