কুড়িগ্রামের উলিপুরে ওষুধ ব্যাবসায়ীকে প্রকাশ্যে কুপিয়ে জখম

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে আলমগীর হোসেন(২৬) নামে ওষুধ ব্যাবসায়ীকে প্রকাশ্যে এলোপাতারি কুপিয়ে জখম করে পালিয়ে যায় দুর্বত্তরা। শনিবার ( ৬ আগষ্ট) বিকেলে উপজেলা সদরের থানা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।
প্রতক্ষদর্শীরা জানায় হেলথ কেয়ার মেডিসিন কর্নারের মালিক আলমগীর হোসেন পার্শ্ববর্তী একটি ওষুধের দোকানে ওষুধ নিতে যায় এসময় অতর্কিত এক যুবক পিছন দিক থেকে তাকে ছুরি দিয়ে এলোপাতারি কোপাতে থাকে এবং তার সঙ্গীরা মোবাইলে ভিডিও ধারন করে। আহত আলমগীর ঘুরে দাড়ানোর আগেই তারা সেখান থেকে কোন কিছু না বলে দ্রুত সটকে পড়ে। এ ব্যাপারে ওই ব্যবসায়ী তাদেরকে চেনে না বা তাদের সাথে পুর্ব কোন শত্রুতাও নেই বলে জানান।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দেয়। তার শরীরের ক্ষত বেশী থাকায় পরে তাকে রোববার (৭ আগষ্ট) কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আহত ব্যাবসায়ী আলমগীর উলিপুর পৌর এলাকার বলদি গ্রামের ইউসুফ আলীর ছেলে।
এ ব্যাপারে উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির জানান, দুর্বত্তদের সনাক্ত করতে ওই এলাকার সিসি টিভি ফুটেজ পর্যালোচনা করা হচ্ছে। দ্রুতই কার্যকর ব্যবস্থা নেয়ার কথা জানান তিনি।

সর্বশেষ সংবাদ