রংপুরে ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত

স্টাফ রিপোর্টার-“বঙ্গবন্ধু’র দর্শন-সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে রংপুরে পালিত হয়েছে ৫১তম জাতীয় সমবায় দিবস। দিবসটি উপলক্ষে বিস্তারিত কর্মসূচি পালন করেন রংপুর সমবায় অধিদপ্তর।
শনিবার রংপুর টাউন হল চত্ত্বরে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করে দিবসের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রংপুরের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ ইব্রাহীম খাঁন। পরে রংপুর টাউন হল মঞ্চে রংপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোলাম রব্বনীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি এসএম রশিদুল হক, অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ সাইফুজ্জামান ফারুকী, রংপুর বিভাগীয় সমবায় অধিপ্তরের যুগ্ম নিবন্ধক মোখলেছুর রহমান, রংপুর আঞ্চলিক সমবায় ইন্সস্টিটিউটের অধ্যক্ষ শাহিনুর ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আনোয়ারুল ইসলাম ও রংপুর কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের সভাপতি বাবু তুষার কান্তি মন্ডল।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সমবায় অফিসার আমিনুল ইসলাম, উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ মাসুদ রানা, জেলা সমবায় পরিদর্শক মোঃ আব্দুল বাতেন মিয়া, মোঃ বেনজির আহমেদ, সৈয়দ আহসান হাবিব, সহকারী পরিদর্শক মোঃ শামীম হাসান ও শাহাবুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
আলোচনা শেষে শ্রেষ্ট সমবায়ীদের মাঝে সম্মাননা প্রদান করা হয়। এর আগে নগরীতে একটি বণার্ঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পূনরায় রংপুর টাউন হলে এসে শেষ হয়।

সর্বশেষ সংবাদ