রংপুর সিটি নির্বাচন উপলক্ষে বর্তমান মেয়র মোস্তফার মটর সাইকেল শোডাউন

স্টাফ রিপোর্টার-আগামী ২৭ই ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে রংপুর সিটি কর্পোরেশন (রসিক) এর নির্বাচন। এ নির্বাচন ঘিরে সরব হয়েছে সম্ভাব্য প্রার্থীরা। ব্যানার, পোষ্টার-লিফলেট বিতরণ, পথসভা, শোভাযাত্রাসহ নানাভাবে তারা নিজেদের প্রার্থীতা ভোটাদের জানান দিচ্ছেন। সেই ধারাবাহিকতায় গতকাল সোমবার বিকেল নগরীর লালবাগ এলাকা থেকে নির্বাচনী মটর সাইকেল শোডাউন শুরু করেন আসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী, বর্তমান মেয়র ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং মহানগর কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।
মটর সাইকেল শোডাউনটি নগরীর পার্কের মোড়, মর্ডাণ, দর্শনা, টার্মিনাল, চেকপোষ্ট, মেডিকেল মোড়, বাংলাদেশ ব্যাংক মোড়, ডিসির মোড়, কাচারী বাজার, সিটি বাজার, পায়রা চত্বর, জাহাজ কোম্পানী, কামাল কাছনা, সাতমাথা, মাহিগঞ্জ, তাজহাট মোড়, স্টেশন রেলগেট, শাপলা চত্বর, কলেজ রোড এলাকা ঘুরে কলেজ রোডস্থ জাতীয় পার্টির মহানগর কার্যালয়ে গিয়ে শেষ হয়। এতে কয়েক হাজার মটর সাইকেলসহ কয়েকটি পিকআপ ও কার অংশ নেয়। বাদ মাগরিব নগরীর প্রধান সড়কে মটর সাইকেলের লাল, নীল ও সাদা ঝলমল আলোতে আলোকিত হয়ে উঠে পূরো নগরী। দেয়া হয় “রংপুরের মাটি মোস্তফা ঘার্টি, রংপুরের মাটি লাঙ্গলের ঘার্টি, মোস্তফার সালাম নিন, লাঙ্গলে ভোট দিন”। এই স্লোগানে মুখরিত হয়ে উঠে পূরো নগরী। শোডাউনের একটি পিকআপ থেকে বর্তমান মেয়র ও জাতীয় পার্টির নেতা মোস্তাফিজার রহমান মোস্তফা নগরবাসীকে হাত নেড়ে নগরবাসিকে শুভেচ্ছা জানান।
নির্বাচনী শোডাউনে মেয়র মোস্তফার সাথে ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও মহানগর কমিটির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, মহানগর সহ-সভাপতি লোকমান হোসেন, জাহেদুল ইসলাম, কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক আজমল হোসেন লেবু, রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, জাতীয় যুব সংহতি মহানগর রংপুর সভাপতি মোঃ শাহিন হোসেন জাকির, জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, মহানগর ছাত্রসমাজের সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, জাতীয় সেচ্ছাসেবক পার্টি রংপুর মহানগর আহবায়ক ফারুক মন্ডল, জাতীয় অটো শ্রমিক পার্টির সাধারণ সম্পাদক মাসুদ রানা মিলনসহ মহানগর ও জেলা জাতীয় পার্টি এবং অঙ্গ সংগঠনের নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন অংশ নেন।

সর্বশেষ সংবাদ