ফুলছড়িতে পূজা মন্ডপ পরিদর্শন কালে অনুদান দিলেন মাহমুুদ হাসান রিপন

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার ফুলছড়ি উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করেছেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন। শুক্রবার সারাদিন আওয়ামী লীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগসহ সহযোগি সংগঠনের শত শত নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ফুলছড়ি উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং প্রতিটি পূজা মন্ডপের সভাপতি ও সম্পাদকের হাতে তিনি ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক সহযোগিতা প্রদান করেন। এসময় তিনি হিন্দু ধর্মাবলম্বীদের সাথে কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন এবং প্রতিটি মন্ডপে সনাতন হিন্দু সম্প্রদায়ের পূজা উৎসবে আসা ভক্তবৃন্দ মাহমুদ হাসান রিপনকে অভিনন্দন জানান।
কালীর বাজারস্থ ফুলছড়ি উপজেলা সার্বজনিন কেন্দ্রীয় পূজা মন্ডপে অর্থ প্রদান ও পরিদর্শনকালে ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন বলেন, ধর্ম যার যার, রাষ্ট্র সবার শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশ পরিচালনা করে যাচ্ছেন। সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জল দৃষ্টান্ত বাংলাদেশ। বর্তমান সরকার সাম্প্রদায়িক সম্প্রীতির মাধ্যমে দেশের উন্নয়ন-অগ্রগতিকে এগিয়ে নিয়েছে। আর এ কারণেই সকল ধর্মের মানুষই জননেত্রী শেখ হাসিনাকে ভালবাসে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কেবল বাংলাদেশের নেতা নন, বর্হিবিশ্বেও নেতৃত্বদানকারী নেতা। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল ক্ষেত্রে দেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। নানামুখী সাফল্যে বাংলাদেশ ২০২১ সালে মধ্যম আয়ের দেশে এবং ২০৪১ সালে উন্নত দেশের কাতারে দাঁড়াবে বলে আমরা বিশ্বাস করি।
পূজা মন্ডপ পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি এম সেলিম পারভেজ, সিনিয়র সহ-সভাপতি নয়া মিয়া, সাধারন সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন, যুগ্ম-সাধারন সম্পাদক ফিরোজ করিব সাকা, সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওয়ারেছ আলী প্রধান, সাধারণ সম্পাদক সামশীল আরেফিন টিটু, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদ হাসান সুজা, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক এসএম জাভেদ, গাইবান্ধা জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা তরিকুল ইসলাম তারেক, আওয়ামী লীগ নেতা আশাদুজ্জামান বাদশা, ডাঃ এম, এ মজিদ প্রধান, প্রভাষক নুরে আলম সিদ্দিক হাউলিদার, স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবু মিয়া, ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুন মিয়া, সাধারন সম্পাদক আশিকুর রহমান রকি সহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

সর্বশেষ সংবাদ