ফকিরহাট প্রেসক্লাবের সভাপতি লাঞ্ছিত, অর্ধদিবষ কলম বিরতি

ফকিরহাট প্রেসক্লাবের সভাপতিকে যুবলীগ নেতা লঞ্ছিত করার ঘটনায় সংশ্লিষ্ট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বিশ্বরোড মোড় এলাকায় সাংবাদিক লাঞ্চিত হওয়ার ঘটনায় শুক্রবার অর্ধ দিবষ কলম বিরোতি রেখেছেন ফকিরহাট প্রেসক্লাবের সদস্য বৃন্দ।
ভুক্তোভোগী কাজি ইয়াছিন জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্রে করে উপজেলা যুবলীগের আহ্বায়ক ওয়াহিদুজ্জামান বাবুর নেতৃত্বে আলমগীর হোসেন কালু তাকে লাঞ্চিত করে। এসময়ে তাকে অকথ্য ভাষায় গালাগাল দেয়। তিনি আরো বলেন, ফকিরহাটের বিভিন্ন প্রতিষ্ঠানের নানা অনিয়ম দূর্নিতির সংবাদ প্রকাশের সুত্র ধরে একটি চক্র এ উপজেলায় কর্মরত সাংবাদিকদের উপর হুমকি প্রদান করে আসছে। এ ঘটনায় উপজেলায় কর্মরত সাংবাদিকদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এব্যাপারে উপজেলা যুবলীগের আহবায়ক ওয়াহিদুজ্জামান বাবু বলেন, সে আমার বন্ধু। আমি তার সাথে কোন খারাপ আচরন করিনি। বাগেরহাট জেলা মফঃস্বল সাংবাদিক ফোরাম, চুলকাঠি, রুপসা, রামপাল প্রেসক্লাবের পক্ষ থেকে এঘটনার তীব্র নিন্দা ও জড়িতদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়ার দাবী জানানো হয়। ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু জাহিদ শেখ বলেন, বিষয়টি দ্রুত দতন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ সংবাদ