মান্দায় ইউক্যালিপটাস গাছের বাগান থেকে যুবকের মরদেহ উদ্ধার 

মান্দা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মান্দায় ইউক্যালিপটাস গাছের বাগান থেকে মুনসুর আলী (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।
বুধবার সকালে উপজেলার নুরুল্যাবাদ ইউপির গোয়ালমান্দা গ্রামের ওই গাছের বাগান থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।
নিহত মুনসুর আলী গোয়ালমান্দা গ্রামের বদের আলী ওরফে বুদুর ছেলে। পেশায় তিনি চানাচুর ব্যাবসায়ী।
স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার রাত ৯টার সময় কালিকাপুর গ্রামের সাহেব আলীর ছেলে জাহাঙ্গীর মুনসুরকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর আর বাড়িতে আসেননি তিনি। বাড়িতে না আসায় সকালে বাগানের মধ্যে তার লাশ দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেন।
নিহত মনসুরের স্বজনরা বলেন, জাহাঙ্গীর মঙ্গলবার রাতে জরুরি কথা আছে বলে মনসুরকে ডেকে নিয়ে যান। বাড়ি থেকে বের হয়ে যাওয়ার সময় মনসুর বলে গিয়েছিলেন, কথা বলে কয়েক মিনিটের মধ্যেই তিনি ফিরে আসবেন। কিন্তু পরে আর বাড়িতে ফেরেননি তিনি। বাড়ি থেকে বের হওয়ার পর থেকেই জাহাঙ্গীরের মুঠোফোন বন্ধ পাওয়া যায়। নিহতের স্ত্রী হাসিনা বেগমের দাবি, তার স্বামীকে হত্যা করা হয়েছে। এই হত্যার সঙ্গে জাহাঙ্গীর জড়িত বলে দাবি করেন তিনি।
ঘটনাস্থল পরিদর্শন করেন নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) গাজীউর রহমান।
এ ব্যাপারে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর -এ- আলম সিদ্দিকী বিপিএম বলেন, মরদেহে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
এ ঘটনায় রিপোর্টটি লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সর্বশেষ সংবাদ