আনন্দলোক মহাবিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

আনন্দলোক মহাবিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন এবং আনন্দলোক বিদ্যাপীঠ ও উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ তলার উর্ধ্বমূখি সম্প্রসারন কাজের উদ্বোধন করা হয়েছে।
আনন্দলোক মহাবিদ্যালয়ের একাডেমিক ভবন নির্মাণ কাজে ব্যায় ধরা হয়েছে ৮৫লাখ টাকা এবং আনন্দলোক বিদ্যাপীঠ ও উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ তলার উর্ধ্বমূখি সম্প্রসারন কাজের ব্যায় ধরা হয়েছে এক কোটি ৫৫লাখ টাকা। যা সম্পন্ন বাস্তবায়ণ করছে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের রংপুর। উক্ত প্রতিষ্ঠান সমূহের নির্মাণ কাজের সর্বমোট ব্যায় ধরা হয়েছে দূই কোটি ৪০ লাখ টাকা।
শনিবার দুপুরে প্রধান অতিথি থেকে উক্ত পৃথক দু’টি ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ফলক উম্মোচন করেন জাতীয় সংসদের বিরোধী দলীয় চীফ হুইপ আলহাজ্ব মোঃ মসিউর রহমান রাঙ্গা এমপি।
আনন্দলোক মহাবিদ্যালয়ের সভাপতি হরিহর চন্দ্র রায়ের সভাপতিত্বে ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে বক্তব্য রাখেন আনন্দলোক মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম, সহকারী অধ্যাপক শাহজাহান আলী, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি খবির উদ্দিন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মফিজুল ইসলাম, একাডেমিক কো-অডিনেটন সামসু দৌহা, ট্রেড ইন্সট্রেকটন আব্দুল মতিন, শিক্ষার্থী খুশিমনি, শিমু খাতুন ও নুর শাফি।
এ সময় উপস্থিত ছিলেন গঙ্গাচড়া উপজেলার ভাইস চেয়ারম্যান সাজু আহমেদ লাল, কোলকোন্দ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মমিনুল ইসলাম, জেলা জাপা নেতা খতিবর রহমান ও জাতীয় যুব সংহতি রংপুর মহানগর সভাপতি শাহীন হোসেন জাকিরসহ অন্যান্য শিক্ষক ও নেতৃবৃন্দ।

সর্বশেষ সংবাদ